,

image-231609-1643031416

খালে নিখোঁজ শিশুর ভাসমান লাশ উদ্ধার

হাওর বার্তা ডেস্কঃ ভোলা চরফ্যাশনের মায়ানদী সংলগ্ন কার্ফার খাল থেকে জিহাদ (৬) নামে এক শিশুর ভাসমান লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার দুপুরে দুলারহাট থানা পুলিশ এই লাশ উদ্ধার করা হয়।

বুধবার বিকাল ৪টা থেকে জিহাদ এবং তার ফুফাতো ভাই জুনায়েদ (৫) নিখোঁজ ছিল। জিহাদ আহমদপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের মো এরশাদ সেরাং-এর ছেলে এবং জুনায়েদ ওই সাকিনের মো সবুজ মিয়ার ছেলে।

পুলিশ জানায়, জিহাদ বাবা-মায়ের সাথে আহমদপুর সাকিনের মামা সবুজ মিয়ার বাড়ি বেড়াতে আসে। বুধবার বিকালে খেলতে বের হয়ে জিহাদ এবং মামাতো ভাই জুনায়েদ নিখোঁজ হয়ে যায়। দুই দিনের অনুসন্ধানের পর তাদের সন্ধান মিলছিল না।

শুক্রবার সকাল ১১টার সময় বাড়ির কাছে মায়াদনী সংলগ্ন কার্ফার খালে জিহাদের লাশ ভাসতে দেখে প্রতিবেশীরা পুলিশকে খবর দেয়। পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। এ সংবাদ লেখা পর্যন্ত জুনায়েদের সন্ধান মেলেনি।

পুলিশ আরো জানায়, সবুজ মিয়ার বাড়ি পাশে কার্ফার খালের উপর সুপারি গাছের সাঁকো আছে। ধারণা করা হচ্ছে- ওই সাঁকো পার হতে গিয়ে দুই শিশু খালে পড়ে যায়। নিখোঁজ জুনায়েদের দেহ উদ্ধারে তৎপরতা অব্যাহত আছে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর