আসামি ধরে ফেরার পথে দুর্ঘটনা, এসআই নিহত

হাওর বার্তা ডেস্কঃ মৌলভীবাজারের রাজনগরে ওয়ারেন্টভুক্ত আসামিকে ধরে ফেরার পথে পিকাআপ উল্টে সমীরণ চন্দ্র দাশ নামে একজন এসআই নিহত হয়েছেন। একই ঘটনায় আহত হয়েছেন ৫ পুলিশ সদস্য ও ৩ জন আসামিসহ ৮ জন।

আজ শনিবার ভোর ৫টার দিকে মৌলভীবাজার সিলেট আঞ্চলিক মহাসড়কের ময়নার দোকান এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন—রাজনগর থানার এসআই শওকত মাসুদ ভূইয়া, এসআই সোলেমান আহমদ, এএসআই জাহাঙ্গীর আলম, কনস্টেবল মাসুদ মিয়া ও আজিজ হোসেন। আহত আসামিদের পরিচয় জানা যায়নি।

পুলিশ সূত্রে জানা যায়, ভোর ৫টার দিকে উপজেলার যাদুরগুল এলাকা থেকে তিন জন আসামিকে গ্রেফতার করে পিকআপ ভ্যানে ফেরার পথে মৌলভীবাজার সিলেট আঞ্চলিক মহাসড়কের ময়নার দোকান এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনা ঘটে। পরে পুলিশ ও ফায়ার সার্ভিস সদস্যরা সবাইকে উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক এসআই সমীরণ চন্দ্র দাসকে মৃত বলে ঘোষণা করেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, রাজনগর থানার এসআই সমিরণ চন্দ্রসহ ছয় পুলিশ সদস্য রাজনগরের উত্তরভাগ এলাকা থেকে তিন আসামিকে আটক করেন। পুলিশের পিকআপ ভ্যানে আসামি নিয়ে থানায় ফিরছিলেন তারা। পথে পিকআপটি নিয়ন্ত্রণ হারিয়ে মৌলভীবাজার সিলেট আঞ্চলিক মহাসড়কের ময়নার দোকান এলাকায় গাছের সঙ্গে ধাক্কা লাগে। স্থানীয়রা ফায়ার সার্ভিসকে খবর দেয়। এরপর ফায়ার সার্ভিসের সদস্যরা স্থানীয়দের সহায়তায় তাদের উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে পাঠান। দায়িত্বরত চিকিৎসক এসআই সমিরণ চন্দ্রকে মৃত ঘোষণা করেন।

মৌলভীবাজার সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জিয়াউর রহমান এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান,  একই ঘটনায় এসআই শওকত মাসুদ ভুইয়া, কন্সটেবল মাসুক, ড্রাভার আজিজ ও আসামি লক্ষণ শাওতালদের অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজে পাঠানো হয়েছে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর