,

download (6)

মুরগির খাঁচায় সাপের দংশনে প্রাণ গেলো নারীর

হাওর বার্তা ডেস্কঃ লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় মুরগির খাঁচায় সাপের দংশনে আমেনা খাতুন (৫৫) নামের এক গৃহবধূর মৃত্যু হয়েছে।

বুধবার (১৮ মে) দিনগত রাতে উপজেলার ফকিরপাড়া ইউনিয়নের দালাল পাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

আমেনা খাতুন দালালপাড়া গ্রামের আব্দুল আজিজের স্ত্রী।

পরিবার সূত্রে জানা গেছে, রাত ১১টার দিকে ঘরের পাশে মুরগির খাঁচায় শব্দ শুনে সেখানে যান আমেনা খাতুন। মুরগির খাঁচায় বাম হাত ঢুকানো মাত্র বিষধর সাপ তাকে দংশন করে। বিষয়টি জানতে পেরে তাৎক্ষণিকভাবে স্বামী আব্দুল আজিজ তার হাতের ওপরে বেঁধে দেন। পরে হাতীবান্ধা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। মেডিকেল অফিসার তাসকিনুর রহমান প্রাথমিক চিকিৎসা দিয়ে হাতের দুটি বাঁধন খুলে দেন।

এর কিছুক্ষণ পর রোগীর অবস্থা বেগতিক দেখে চিকিৎসক রংপুর মেডিকেল হাসপাতালে রেফার করেন। এর কিছুক্ষণ পর হাসপাতালেই তিনি মারা যান। এর আগে পরিবারের লোকজন বিষধর সাপটি আটক করে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

হাতীবান্ধা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার তাসকিনুর রহমান বলেন, সাপে দংশন করা ওই নারীকে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে আমরা প্রাথমিক চিকিৎসা দিই। পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। সেখানে নেওয়ার আগেই তিনি মারা যান।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ফকিরপাড়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ফজলার রহমান খোকন বলেন, বিষয়টি ইউপির এক সদস্যের মাধ্যমে জেনেছি। আমি এখন ওই বাড়িতেই যাচ্ছি।

এ বিষয়ে হাতীবান্ধা থানার উপ-পরিদর্শক (এসআই) আজিজার রহমান বলেন, বিষয়টি নিয়ে স্থানীয় চেয়ারম্যানের সঙ্গে কথা হয়েছে। মরদেহ পারিবারিকভাবে দাফন করা হবে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর