,

download (2)

তালা ভেঙে সেই তরুণীকে প্রেমিকের ঘরে ঢুকিয়ে দিলো এলাকাবাসী

হাওর বার্তা ডেস্কঃ বরগুনার বেতাগীতে বিয়ের দাবিতে বাড়িতে অবস্থা করা তরুণীর প্রেমিকের খোঁজ পাঁচদিনেও মেলেনি। এ অবস্থায় ওই তরুণীর পাশে দাঁড়িয়েছেন এলাকাবাসী। তারা প্রেমিক মাহমুদুল হাসানের বাড়ি বকুল ভিলার তালা ভেঙে ওই তরুণীকে ঢুকিয়ে দিয়েছেন।

সোমবার (২ মে) দুপুরের পর বেতাগী উপজেলার চান্দখালী ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান হারুন অর রশিদ সোনা মোল্লার উপস্থিতিতে এলাকার অর্ধশত মানুষ ঘরের তালা ভেঙে তাকে ঘরে ঢুকিয়ে দেন। বৃহস্পতিবার (২৮ এপ্রিল) থেকে মাহমুদুল হাসানের ঘরের সামনের সিঁড়িতে অবস্থান করছিলেন নিজেকে বিশ্ববিদ্যালয় ছাত্রী দাবি করা ওই তরুণী।

বকুল ভিলায় অবস্থান করা তরুণীর দাবি, বিয়ের প্রলোভনে মাহমুদুল হাসানের সঙ্গে ঢাকার একটি বাসায় স্বামী-স্ত্রী পরিচয়ে তিন বছর ধরে থাকতেন তারা। সম্প্রতি বিয়েতে অস্বীকৃতি জানিয়ে সব ধরনের যোগাযোগ বন্ধ করে দেন মাহমুদুল। পরে বিশ্ববিদ্যালয় থেকে মাহমুদুলের ঠিকানা সংগ্রহ করে তার বাসায় অবস্থান নেন তিনি। নিজেকে ঢাকার উত্তরার একটি বিশ্ববিদ্যালয়ের ছাত্রী দাবি করছেন ওই তরুণী।

চান্দখালী ইউনিয়নের চেয়ারম্যান হারুন অর রশিদ সোনা মোল্লা জানান, মানবিক কারণেই তারা এগিয়ে এসেছেন। মাহমুদুল ও তার মা বাবার সঙ্গে কোনো ধরনের যোগাযোগ করতে না পেরে তারা আত্মীয়-স্বজনের সঙ্গে যোগাযোগ করেন। কিন্তু তারাও একাধিকবার আসার কথা বলে আসেননি। বর্তমানে মেয়েটির সিঁড়িতে অবস্থান করা ঝুঁকি মনে করে তারা এ ব্যবস্থা নিয়েছেন।

ঘরে ঢোকার পর বিয়ের দাবিতে অবস্থান করা তরুণী বলেন, ঘরে ঢুকতে পেরে নিজেকে নিরাপদ মনে হচ্ছে। যারা তাকে ঘরে ঢুকতে সহযোগিতা করেছেন তাদের মাহমুদুলের সঙ্গে যোগাযোগ করে বিয়ের ব্যবস্থা করার দাবি জানান।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর