,

accident-2105141943

ভাইয়ের মোটরসাইকেল নিয়ে ঘুরতে গিয়ে প্রাণ গেল কিশোরের

হাওর বার্তা ডেস্কঃ রাজবাড়ীতে বড় ভাইয়ের মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হয়ে সড়ক দুর্ঘটনায় দ্বীন ইসলাম (১৫) নামে এক কিশোর নিহত হয়েছে।

বৃহস্পতিবার বিকাল সোয়া ৫টার দিকে সদর উপজেলার গোয়ালন্দ মোড় এলাকার মা এলপিজি ফিলিং স্টেশনের সামনে ঢাকা-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত দ্বীন ইসলাম রাজবাড়ী সদর উপজেলার মুলঘর ইউনিয়নের পারসাদীপুর গ্রামের হাসেম মন্ডলের ছেলে। সে পেশায় একজন ট্রাকের হেলপার ।

রাজবাড়ীর আহলাদিপুর হাইওয়ে থানার ওসি মোহাম্মদ দেলোয়ার হোসেন বলেন, ছেলেটি নিমতলার দিক থেকে গোয়ালন্দ মোড়ের দিকে আসছিল। দ্রুত গতিতে মোটরসাইকেল চালানোর সময় হঠাৎ করে সে সামনের হাইড্রলিক ব্রেকে চাপ দেয়।

এতে নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের মাঝখানে ছিটকে পড়ে কপালে ও মুখে গুরুতর আঘাতপ্রাপ্ত হয়।সেখান থেকে তাকে উদ্ধার করে পুলিশের গাড়িতে ফরিদপুর হাসপাতালে নেওয়ার পথে সে মারা যায়।

ওসি আরও জানান, মোটরসাইকেলটি একদম অক্ষত রয়েছে। ছেলেটির মাথায় হেলমেট ছিলনা। মাথায় হেলমেট থাকলে হয়তো সে বেঁচে যেতে পারতো। পরিবারের সদস্যদের আবেদনের পরিপ্রেক্ষিতে লাশটি ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর