,

download (7)

ধর্ষণচেষ্টা মামলায় সেই ছাত্রলীগ নেতা ২ দিনের রিমান্ডে

হাওর বার্তা ডেস্কঃ ময়মনসিংহের নান্দাইলে নারী ফুটবলারকে ধর্ষণচেষ্টার মামলায় সেই ছাত্রলীগ নেতা ফয়সাল ফকিরের দুদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বৃহস্পতিবার (২৮ এপ্রিল) বেলা ৩টার দিকে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রাজিব হাসান এ আদেশ দেন।

মো. ফয়সাল ফকির উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক। তিনি পৌর শহরের পাছপাড়া গ্রামের লাল মিয়া ফকিরের ছেলে।

আদালতের কোর্ট পরিদর্শক প্রসূন কান্তি দাস বলেন, ডিবি পুলিশ ওই আসামির পাঁচ দিনের রিমান্ড চেয়ে আদালতে তোলা হলে বিচারক দুদিনের রিমান্ড মঞ্জুর করেন।

এ বিষয়ে নান্দাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বলেন, ওই কিশোরী ধর্ষণ না ধর্ষণচেষ্টার শিকার হয়েছেন বিষয়টি নিশ্চিত হতে ফরেনসিক পরীক্ষার জন্য ময়মনসিংহ মেডিকেল হাসপাতালে পাঠানো হয়েছে।

জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বলেন, মামলাটি থানা থেকে ডিবিতে হস্তান্তর করা হয়েছে। ওই আসামিকে রিমান্ডে নেওয়া হবে।

এর আগে শুক্রবার (২২ এপ্রিল) বেলা ১২টার দিকে পৌর শহরের নান্দাইল সরকারি শহীদ স্মৃতি আদর্শ ডিগ্রি কলেজের পিছনে ওই ফুটবলারকে ধর্ষণ করেছেন বলে অভিযোগ উঠে।

এ ঘটনায় শনিবার (২৩ ফেব্রুয়ারি) ওই নারী ফুটবলার নিজে বাদী হয়ে ফয়সাল ফকির ও তার দুই সহযোগীকে অভিযুক্ত করে ধর্ষণের অভিযোগ করেন। সোমবার পুলিশ ধর্ষণ মামলা রুজু না করে ধর্ষণচেষ্টার মামলা রুজু করেন। পরে বুধবার নান্দাইল উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়সাল ফকিরকে গ্রেফতার করে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর