,

download

মাদক-জুয়া বন্ধে সমন্বিত উদ্যোগ গ্রহন করতে হবে

দিলীপ কুমার  দাসঃ যুবসমাজ রক্ষায় মাদক-জুয়া বন্ধে সকলের সমন্বিত উদ্বোগ নিয়ে এই ব্যধি বন্ধ করতে হবে। বিজ্ঞানের যুগে ছেলে মেয়েরা এগিয়ে যাচ্ছে। বিজ্ঞাণচর্চায় তাদেরকে আরও এগুতে হবে। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গঠনে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার যুগান্তকারী পদক্ষেপগুলো বাস্তবায়নে প্রশাসনের পাশাপাশি আমাদের সকলের কাজ করে উন্নয়নের মহাসড়কে দেশকে এগিয়ে নিতে ধারাবাহিকতা বজায় রাখতে হবে।
বৃহস্পতিবার (২১ এপ্রিল) সকাল ১০টায় নেত্রকোনার কেন্দুয়া উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত উপজেলার মাসিক আইন শৃঙ্খলা কমিটির সভায় উপদেষ্টা ও প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন নেত্রকোনা-৩ কেন্দুয়া-আটপাড়া আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামীলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল এমপি।
কেন্দুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহমুদা বেগমের সভাপতিত্বে অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন- আইন শৃঙ্খলা কমিটির সদস্য সচিব ও কেন্দুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী শাহনেওয়াজ, উপজেলা পরিষদ চেয়ারম্যান নূরুল ইসলাম, ভাইস চেয়ারম্যান মোফাজ্জল হোসেন ভূঁঞা, সেলিনা বেগম সুমি, উপজেলা আ’লীগ সভাপতি ও কেন্দুয়া প্রেসক্লাব সভাপতি এড.আব্দুল কাদির ভূঁঞা প্রমূখ।
Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর