,

image-216849-1567515789

আগামী নির্বাচনেও এমপি পদে লড়তে চান তাহেরী

হাওর বার্তা ডেস্কঃ একাদশ জাতীয় সংসদে স্বতন্ত্র প্রার্থী হয়েছিলেন ব্রাহ্মণবাড়ীয়া-২ আসন থেকে। দ্বাদশ জাতীয় নির্বাচনেও অংশ নিতে চান আলোচিত ইসলামী বক্তা গিয়াস উদ্দিন আত তাহেরী।

তাহেরী বলেন, আমি গত নির্বাচন করেছি, আসলে জনগণের খেদমত করা এটা একটা সৌভাগ্যের ব্যাপার। আমাদের চিন্তা ও আশা আকাঙ্ক্ষা ছিল বলেই আমি নির্বাচন করেছি এবং ভবিষ্যতেও আমার সেই ধারাবিহকতা থাকবে। মানুষের সেবা করা, মানুষের পাশে থাকা, আর্তমানবতার সেবায় কল্যাণে কথা বলা, এই মানবতাই ধর্ম। ইসলাম অনেক ক্যাটাগরিতে রয়েছে। মানবতা, ভ্রাতৃত্ব, একতা, শান্তিশৃঙ্খলা সর্বক্ষেত্রেই ইসলামের অনুশাসন খুবই প্রয়োজন আছে। আমিও চাই রাজনৈতিক অঙ্গনটাও যেন ইসলামী ভাবধারায় প্রতিষ্ঠিত হয় এবং আরও যেন সুদৃঢ় হয়। সেজন্য আমার সর্বোচ্চ প্রচেষ্টা অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।

তিনি আরও বলেন, সরাসরি রাজনীতি করবো কিনা সেটার সিদ্ধান্ত পরবর্তীতে ইনশাআল্লাহ হয়তো নেব। সেদিন পর্যন্ত অপেক্ষা করেন আপনারা জানতে পারবেন। আকাশে চাঁদ উঠলে সবাই দেখে, আপনারাও দেখবেন ইনশাআল্লাহ। অবশ্যই আমি আশাবাদী। আল্লাহর রহমত ছাড়া তো আর কিছু করা যায় না, সেটাই আসলে বড় কথা।

তাহেরীর গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার চাপাইর গ্রামে। তিনি ব্রাহ্মণবাড়িয়ার ইসলামিয়া আলিম মাদ্রাসা থেকে দাখিল ও আলিম পাস করেন। এরপর তিনি রাজধানীর মোহাম্মদপুর কাদেরিয়া তৈয়্যবিয়া কামিল মাদ্রাসা থেকে ফাজিল ও কামিল পাস করেন। তার বাবার নাম মাওলানা নজিবউদ্দিন। তিনি ব্রাহ্মণবাড়িয়ার ইসলামিয়া আলিম মাদ্রাসার একজন আরবি শিক্ষক।

তাহেরী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হয়েছিলেন। স্বতন্ত্র প্রার্থী হয়ে ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসন থেকে ডাব প্রতীকে নির্বাচন করে ৩ হাজার ৫ ভোট পান। ওই আসনে বিএনপি দলীয় উকিল আব্দুস সাত্তার সংসদ সদস্য নির্বাচিত হন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর