,

images

সুদের টাকার শোধ করতে দেরি হওয়ায় হামলা, আহত ৩

হাওর বার্তা ডেস্কঃ বাগেরহাটের চিতলমারীতে সুদের টাকা পরিশোধ করতে দেরি হওয়ায় দুই সহোদরসহ তিনজনের ওপর হামলা চালানো হয়েছে। গুরুতর অবস্থায় হামলার শিকার তিনজনকে চিতলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, খড়মখালী গ্রামের কেষ্ট মজুমদারের কাছ থেকে পার্শ্ববর্তী খলিশাখালী গ্রামের প্রদীপ মজুমদার বছরখানেক আগে পাঁচ হাজার টাকা সুদে আনেন। সুদাসলে বড় অঙ্ক হওয়ায় এই টাকা পরিশোধ করতে দেরি হচ্ছে প্রদীপের।  কেষ্ট মজুমদারের লোকজন সোমবার সন্ধ্যা ৭টার দিকে দেবদাস মজুমদারের ছেলে প্রদীপ মজুমদারকে (৫৩) পিটিয়ে আহত করে।

স্থানীয়রা গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে চিতলমারী উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে ভর্তি করেন। এ ঘটনা শুনে প্রদীপ মজুমদারের ছোট ভাই পরিতোষ মজুমদার (৪৮) প্রতিবেশী সজল মণ্ডলকে (৩৮) সঙ্গে নিয়ে হাসপাতালে যাওয়ার উদ্দেশ্যে রওনা দিয়ে খড়মখালী আবুলের মোড় এলাকায় পৌঁছলে তাদের ওপরও হামলা চালিয়ে গুরুতর আহত করা হয়।  স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করেন।

এ বিষয়ে কেষ্ট মজুমদার হামলার ঘটনা অস্বীকার করে বলেন, তার কোনো লোকজন এ হামলার সঙ্গে জড়িত নয়। কে বা কারা হামলা চালিয়েছে তিনি জানেন না।

চিতলমারী থানার ওসি এএইচএম কামরুজ্জামান মুঠোফোনে জানান, হামলার ঘটনা শুনে তাৎক্ষণিকভাবে ঘটনাস্থল ও হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। হামলার বিষয়ে লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর