,

adb73d68-1814-4f38-aa4c-3fb3dd1c2b42

ট্রাক্টরচাপায় প্রাণ গেল মোটরসাইকেল আরোহীর

হাওর বার্তা ডেস্কঃ সিলেটের কোম্পানীগঞ্জে ট্রাক্টরের চাপায় ওমর আলী (৪৫) নামে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। রোববার রাত সাড়ে ৮টায় সিলেট-ভোলাগঞ্জ বঙ্গবন্ধু মহাসড়কের তেলিখাল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ওমর আলী উপজেলার তেলিখাল গ্রামের মৃত নজির আহমদের ছেলে। তিনি পেশায় একজন ইলেক্ট্রিশিয়ান ছিলেন। ওমর আলী তার স্ত্রী এবং স্কুল পড়ুয়া একমাত্র মেয়েকে নিয়ে উপজেলা সদরের (থানাবাজার) একটি ভাড়া বাসায় বসবাস করতেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, রোববার রাত সাড়ে ৮টায় সিলেট-ভোলাগঞ্জ মহাসড়কের তেলিখাল নামক স্থানে কোম্পানীগঞ্জগামী একটি ট্রাক্টরের সঙ্গে মোটরসাইকেলটির মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে মোটরসাইকেল আরোহী ওমর আলীর মাথা ট্রাক্টরের নিচে চাপা পড়ে। তাৎক্ষণিক তার মাথায় থাকা হেলমেট চূর্ণবিচূর্ণ হয়ে যায়। ট্রাক্টরের নিচে চাপা পড়ে গুরুতর আহত হন ওমর। স্থানীয়রা তাকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ওমর আলীকে মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বলেন, দুর্ঘটনার কথা শুনে তাৎক্ষণিক ঘটনাস্থলে উপস্থিত হয় কোম্পানীগঞ্জ থানা পুলিশ। এখনো পর্যন্ত কোনো লিখিত অভিযোগ পাইনি। লাশ সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা আছে। ময়নাতদন্ত শেষে ওমর আলীর লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর