,

thakur-2204170422

মোটরসাইকেল চুরির ৪৫ মামলার আসামি পৌর কাউন্সিলর

হাওর বার্তা ডেস্কঃ ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেল চুরির অপরাধে রানীশংকৈল পৌরসভার কাউন্সিলর আব্দুর রাজ্জাক (৪০) ফের গ্রেপ্তার হয়েছেন। এর আগেও তার বিরুদ্ধে বিভিন্ন থানায় মোটরসাইকেল চুরির ৪৫টি মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

আব্দুর রাজ্জাক রানীশংকৈল পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ও ভান্ডারা গ্রামের মৃত মকবুল হোসেনের ছেলে।

শনিবার (১৬ এপ্রিল) রাতে পীরগঞ্জ এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে পীরগঞ্জ থানা পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গেছে, পীরগঞ্জ উপজেলার বায়তুল আমান (বেলায়েত) মসজিদে তারাবীর নামাজ পড়ার সময় এক ব্যক্তির মোটরসাইকেল চুরি করে পালানোর সময় মুসল্লিরা রাজ্জাককে আটক করে।

আটকের পরে তাকে গণধোলাই দেয় বিক্ষুব্ধ জনতা। তার ব্যবহৃত পালসার ১৫০সিসি মোটরসাইকেল পুড়িয়ে দেয়। পরে পীরগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল থেকে মোটরসাইকেল চুরির অপরাধে আব্দুর রাজ্জাককে গ্রেপ্তার করে।

জানা যায়, এর আগেও গত ২৪ মার্চ এক ইউপি মেম্বারের মোটরসাইকেল চুরি করতে গিয়ে গণধোলাইয়ের শিকার হন রাজ্জাক।

ঘটনার সত্যতা নিশ্চিত করে পীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর হোসেন বলেন, আব্দুর রাজ্জাক আন্তঃজেলা মোটরসাইকেল চোর দলের প্রধান। তার নামে বিভিন্ন থানায় মোটরসাইকেল চুরির ৪৫টি মামলা রয়েছে। বিভিন্ন সময় তাকে গ্রেপ্তার করলেও জামিন পেয়ে তিনি বেরিয়ে এসে আবার ডাকাতি-চুরির সঙ্গে জড়িয়ে যান।

ওসি জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে রাজ্জাক চুরির  ঘটনায় জড়িত থাকার বিষয়টি স্বীকার করেছেন। রোববার (১৭ এপ্রিল) সকালে রাজ্জাককে আদালতে প্রেরণ করা হবে। আগামিকাল সোমবার তাকে আবারও আদালতে হাজির করে রিমান্ড চাওয়া হবে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর