,

bachan-2204150252

ভাসানচর থেকে পালাচ্ছিলো ওরা, আটক ৮

হাওর বার্তা ডেস্কঃ নোয়াখালীর হাতিয়ার ভাসানচর থেকে পালাচ্ছিলো ৮ রোহিঙ্গা। তাদেরকে আটক করে পুলিশে সোপর্দ করেছেন স্থানীয়রা।

আটকৃতদের মধ্যে রয়েছেন ৫ জন নারী, ২ জন পুরুষ ও ১ জন শিশু। এরা হলেন, হাতিয়ার ভাসানচর আশ্রয়ণ কেন্দ্রের ৮৬ নং ক্লাস্টারের আবদুল হামিদের ছেলে আনোয়ার (১৮), একই ক্লাস্টারের  মৃত ইয়াছিনের ছেলে মো.হাসান (১৬), মো.ইয়াছিনের মেয়ে সামসুদা বেগম (১৭),) হাফেজ আহমদের স্ত্রী হাফিজা (১৭), মো.ওসমানের স্ত্রী দীল কায়েস (১৬), ১১ নং ক্লাস্টারের আবদুস ছালামের স্ত্রী রিজিয়া বেগম (২৪), ছেলে মো.রফিক (৭) ও ৬৭ নং ক্লাস্টারের আবদুর শুক্কর এর স্ত্রী রাজিদা (১৮)।

বৃহস্পতিবার (১৪ এপ্রিল) সন্ধ্যার দিকে সুবর্ণচর উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নে তাদেরকে আটক করে রাখে স্থানীয়রা। পরে পুলিশে খবর দেওয়া হলে তাদের চরজব্বর থানায় নিয়ে আসা হয়।

চরজব্বর থানার পরিদর্শক (তদন্ত) কাজী মোহাম্মদ সুলতান আজহার উদ্দিন বিষয়টি নিশ্চিত করে জানান, হাতিয়ার ভাসানচর আশ্রয়ণ কেন্দ্র থেকে নৌকাযোগে পালাচ্ছিলো ৮ রোহিঙ্গা। সুবর্ণচর উপজেলার মোহাম্মদপুর ইউনিয়ন এলাকা পৌঁছলে স্থানীয় এলাকাবাসী তাদেরকে আটক করেন। খবর পেয়ে তাদের থানায় নিয়ে আসা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর