এমপি তৌফিকের এর সাথে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে শুভেচ্ছা বিনিময়

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের কৃতি সন্তান মাহামান্য রাষ্ট্রপতি আবদুল হামিদের পুত্র কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের অন্যতম নেতা  রেজওয়ান আহম্মদ তৌফিক এমপির সাথে কিশোরগঞ্জ মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে রাষ্ট্রপতি বাসভবনে শুভেচ্ছা বিনিময় করেন।

 

এ সময় উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধার সন্তান জেলা সমন্বয়কারী মনোয়ার হোসাইন রনী, উপজেলা আহবায়ক এনামুল হক সেলিম, মাসুদ আলম প্রমুখ। মুক্তিযোদ্ধার সন্তানরা স্বাধীনতার ৫০ বছরের বিভিন্ন ধরনের প্রস্তবানা তুলে ধরেন, কিভাবে মুক্তিযোদ্ধার সন্তান ও তাদের পরিবারদের সুসংঘত ও সাবলম্বি করে এগিয়ে নেওয়া যায়।

এছাড়া বিভিন্ন সময় মুক্তিযোদ্ধাদের বিভিন্ন ধরনের হয়রানি করা হয় তাদের কে যে হয়রানি থেকে রক্ষা করার আশ্বাস দেন । তিনি বলেন মুক্তিযোদ্ধারা দেশের সর্বোচ্চ নাগরিক, তাদের রক্ষা করা সহ সকল ধরনের কাজের বাস্তবায়নে তিনি অগ্রনী ভূমিকা পালন করবেন্ বলে আশ্বাস দেন।

 

তিনি আরো বলেন আগামী মুক্তিযোদ্ধারা যেমন দেশ স্বাধীন করেছে , তেমনি মুক্তিযোদ্ধার সন্তানরা বর্তমানেও আগমীদিনে শেখ হাসিনা সোনার বাংলা বাস্তবায়নে অগ্রনী ভূমিকা পালন করবে ইনশাআল্লাহ।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর