বান্দরবানে পাহাড়ি সশস্ত্র দু’পক্ষের সংঘর্ষে নিহত ৩

 হাওর বার্তা ডেস্কঃ বান্দরবান-রাঙামাটি সীমান্তের নতুনপাড়া এলাকায় পাহাড়ি সশস্ত্র সন্ত্রাসীদের দু’পক্ষের সংঘর্ষে ৩ জন নিহত হয়েছেন। মঙ্গলবার (২২ মার্চ) সকাল দুপুরে রাঙামাটির গাইন্দা ইউনিয়নের নতুনপাড়া এলাকায় এই ঘটনা ঘটে। এতে দু’ জেলার আশেপাশের এলাকার মানুষের মধ্যে আতঙ্ক দেখা দিয়েছে।

বান্দরবান সেনাবাহিনীর সদর জোন কমান্ডার লেঃ কর্ণেল মাহমুদুল হাসান জানান, খবর পেয়ে বান্দরবান থেকে সেনাবাহিনীর একটি টহল দল ঘটনাস্থলে পাঠানো হয়েছে।

স্থানীয়রা জানান, সন্তু লারমার দল জনসংহতি সমিতি ও মগ লিবারেশন পার্টির মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। তবে যারা নিহত হয়েছেন তারা কোন দলের তা এখনো জানা যায়নি এবং তাদের নাম ও পাওয়া যায়নি।

গাইন্দা ইউনিয়নের ইউপি চেয়ারম্যান পুচি মং মারমা জানিয়েছেন, তার ইউনিয়নের সীমান্তের কাছে কেচি নতুনপাড়া এলাকায় সন্ত্রাসীদের মধ্যে সংঘর্ষে হয়েছে। এতে তিনজনের লাশ সেখানে পড়ে রয়েছে। ঘটনাটি স্থানীয়রা নিরাপত্তাবাহিনীকে জানিয়েছেন।

ছবিঃ বান্দরবানে সীমান্তে দ’ পাহাড়ি সশস্ত্র সংগঠনের সংঘর্ষে ৩ জন নিহত। ছবি সাদাত উল্লাহউল্লেখ্য, দীর্ঘদিন থেকে এলাকায় আধিপত্য বিস্তার ও চাঁদাবাজি নিয়ে মগ লিবারেশন পার্টি ও জনসংহতি সমিতির মধ্যে দ্বন্দ্ব-সংঘাত চলে আসছে। গত এক বছরে দুই পক্ষের সংঘর্ষে অন্তত ৩০ জন নিহত হয়েছে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর