টানা চতুর্থবারের মতো ইউপি চেয়ারম্যানের দায়িত্ব নিলেন মনির উদ্দিন

হাওর বার্তা ডেস্কঃ টানা চতুর্থবারের মতো ইউপি চেয়ারম্যান হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন কিশোরগঞ্জের ইটনা উপজেলার ৮নং জয়সিদ্ধি ইউনিয়নের চেয়ারম্যান মো. মনির উদ্দিন। বুধবার (১৬ মার্চ) ইউনিয়ন পরিষদ কার্যালয়ে অনুষ্ঠিত নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান, সদস্য ও মহিলা সদস্যবৃন্দের অভিষেক অনুষ্ঠান ও প্রথম সভার মধ্য দিয়ে তিনি আনুষ্ঠানিকভাবে ইউপি চেয়ারম্যানের দায়িত্ব গ্রহণ করেন।

অভিষেক অনুষ্ঠান ও প্রথম সভায় অন্যদের মধ্যে ইউপি সচিব মো. এনামুল হক, সংরক্ষিত নারী ইউপি সদস্য চম্পা আক্তার, মোছা. মারজিয়া আক্তার ও মোছা. মালেকা খাতুন, ইউপি সদস্য মো. সোলেমান, মো. হাবিবুর রহমান, সাইফুল, মো. বাহাউদ্দিন ঠাকুর, প্রজেশ চন্দ্র বনিক, মো. উদয়ন হোসেন কামাল, মো. রফিকুল ইসলাম, মো. জামাল মিয়া ও মো. সোহেল মিয়া এবং উদ্যোক্তা বিপ্লব রায় বিজয় ও পপি রায় উপস্থিত ছিলেন।

২০০৩ সালে অনুষ্ঠিত ইউপি নির্বাচনে উপজেলার সর্বকনিষ্ঠ হিসেবে প্রথমবারের মতো ইউপি চেয়ারম্যান নির্বাচিত হন তরুণ ছাত্রনেতা মো. মনির উদ্দিন।

এরপর অনুষ্ঠিত বিগত তিনটি নির্বাচনের প্রতিটিতে তিনি বিপুল ভোটে জয়লাভ করেছেন। গত ৭ ফেব্রুয়ারি অনুষ্ঠিত নির্বাচনেও তিনি জনগণের রায় পান।

একজন উদ্যোগী ও সজ্জন ব্যক্তি হিসেবে পরিচিত মো. মনির উদ্দিন বিএনপির রাজনীতির সঙ্গে যুক্ত হলেও প্রতিটি নির্বাচনে তিনি দল-মত নির্বিশেষে সকলের মন জয় করে এসেছেন। স্বভাবতই এলাকার সামাজিক ও সাংস্কৃতিক পরিমণ্ডলে রয়েছে তার সরব পদচারণা।

তিনি জয়সিদ্ধি ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়তে চান। সমাজকে সন্ত্রাস, হানাহানি ও দূর্নীতিমুক্ত রাখতে তিনি দৃঢ়প্রত্যয় ব্যক্ত করেছেন।

তিনি এলাকাবাসীকে সঙ্গে নিয়ে একটি সুখী, সুন্দর ও সমৃদ্ধ ইউনিয়ন গড়ে তুলতে চান।

ইউপি চেয়ারম্যান মো. মনির উদ্দিন বলেন, এ ইউনিয়নের জনগণের ভালবাসার প্রতিদান দিতে আমি সব সময় সচেষ্ট থাকব।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর