,

f5dcd3f5d68718145c29a208f6561048bf5693d291ab15e8

দোয়ারাবাজার উপজেলা পরিষদ উপনির্বাচনের ভোটগ্রহণ চলছে

হাওর বার্তা ডেস্কঃ দোয়ারাবাজার উপজেলা পরিষদে চেয়ারম্যান পদে উপনির্বাচনের ভোটগ্রহণ চলছে। বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত একটানা ভোটগ্রহণ চলবে।

জেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, দোয়ারা বাজার উপজেলার ৫৯ কেন্দ্রে ভোটাধিকার প্রয়োগ করবেন ১ লাখ ৬৯ হাজার ২২৬ জন ভোটার।

জেলা নির্বাচন কর্মকর্তা মুরাদ উদ্দিন হাওলাদার বলেন, নির্বাচনে যাতে কোনো ধরনের বিশৃঙ্খলা না হয় সেজন্য সকল ধরনের প্রস্তুতি নেওয়া হয়েছে। আশা করি উপজেলাবাসীকে সুষ্ঠু সুন্দর এবং শান্তিপূর্ণ একটি নির্বাচন উপহার দিতে পারব।

নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৪ জন চেয়ারম্যান প্রার্থী। এই উপজেলা পরিষদ উপ-নির্বাচনে আওয়ামী লীগের দলীয় প্রার্থী নুরুল ইসলাম। এছাড়াও স্বতন্ত্র হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন জেলা বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক এম এ বারী (আনারস), জাতীয় পার্টি মনোনীত প্রার্থী আবু সালেহ (লাঙ্গল), উপজেলা আওয়ামী লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির যুগ্ম আহ্বায়ক দেওয়ান আল তানভীর আশরাফী চৌধুরী (কাপ পিরিচ)।

উল্লেখ্য, ২০১৯ সালে দোয়ারাবাজার উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিজয়ী হন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সাবেক উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ডা. আব্দুর রহিম। কিন্তু গত বছরের ৩০ সেপ্টেম্বর করোনা আক্রান্ত হয়ে মারা যান তিনি।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর