,

113247deth_journalist

হাতিরঝিলে দুর্ঘটনায় সাংবাদিক হাবীবুর নিহত, বাদ জোহর জানাজা

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীর হাতিরঝিল এলাকায় সড়ক দুর্ঘটনায় মারা গেছেন দৈনিক সময়ের আলোর জ্যেষ্ঠ প্রতিবেদক হাবীবুর রহমান। আজ বুধবার (১৯ জানুয়ারি) বাদ জোহর ঢাকা রিপোর্টার্স ইউনিট (ডিআরইউ)-তে তার প্রথম জানাজা অনুষ্ঠিত হবে।

বুধবার রাত আড়াইটার দিকে হাতিরঝিলের বেগুনবাড়ি এলাকায় মোটর সাইকেল থেকে পড়ে গিয়ে মাথা ও মুখে আঘাত পান হাবীবুর রহমান। এরপর খবর পেয়ে পুলিশ এসে তাকে ঢাকা মেডিকেলে নেওয়া হলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করা হয়।

হাবীবের দ্বিতীয় জানাজা আজ দুপুর ৩টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদে অনুষ্ঠিত হবে এবং বিকেল ৪টায় দৈনিক সময়ের আলো কার্যালয়ে তার তৃতীয় জানাজা অনুষ্ঠিত হবে।

হাবীব রহমান ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সাবেক সাংগঠনিক সম্পাদক। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সাবেক শিক্ষার্থী। ছাত্রাবস্থায় তিনি ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে দায়িত্ব পালন করেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, ময়নাতদন্তের জন্য হাবিব রহমানের লাশ ঢামেক মর্গে রাখা হয়েছে।

হাবিব রহমানের বাড়ি কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলায়। তার বাবার নাম মোহাম্মদ পিয়ার মিয়া। হাতিরঝিল এলাকার ৫/এ জোহরা মঞ্জিলে তিনি স্ত্রী ও এক মেয়েকে নিয়ে বাস করতেন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর