ভোট দিয়ে যা বললেন তৈমূর

হাওর বার্তা ডেস্কঃ নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে ভোটের দিন রোববার (১৬ জানুয়ারি) সকালেই ভোট দিলেন বিএনপি থেকে অব্যাহতি পাওয়া স্বতন্ত্র প্রার্থী তৈমূর আলম খন্দকার।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে ভোটের দিন রোববার (১৬ জানুয়ারি) নারায়ণগঞ্জের ইসলামিয়া কামিল মাদরাসা কেন্দ্রে ভোট দিলেন স্বতন্ত্র মেয়রপ্রার্থী তৈমূর আলম খন্দকার। সকাল ৮টা ২৫ মিনিটে তিনি ভোট দিয়েছেন। এ সময় তার সঙ্গে কর্মী-সমর্থকরাও ছিলেন। জানা গেছে, এরপর তিনিও নগরীরর বিভিন্ন ভোটকেন্দ্র পরিদর্শন করবেন।

ভোট দিয়ে ভোটকেন্দ্র ছাড়ার আগে সাংবাদিকদের সঙ্গে কথা বলেছেন তৈমূর আলম খন্দকার। তিনি বলেছেন, লক্ষাধিক ভোটের ব্যবধানে জয়লাভের প্রত্যাশা করছি।

ভোটের পরিবেশ নিয়ে তিনি বলেন, আপাতত ভোটের পরিবেশ ভালো। তবে ভোট গণনা পর্যন্ত অপেক্ষা করতে হবে।

সিদ্ধিরগঞ্জের একটি কেন্দ্রে তার পোলিং এজেন্টকে ঢুকতে বাধা দেওয়া হয়েছে বলেও অভিযোগ করেন তৈমূর।

এদিকে স্বতন্ত্র মেয়রপ্রার্থী তৈমূর আলম খন্দকার দলীয় সিদ্ধান্তের বাইরে গিয়ে নির্বাচন করায় তাকে পদ থেকে অব্যাহতি দেওয়া হয়।

২০১১ সালে তিনি বিএনপির সমর্থিত মেয়রপ্রার্থী হিসেবে নির্বাচন করেন। ভোটের আগে রাতে কেন্দ্রীয় সিদ্ধান্তে তিনি নির্বাচন থেকে সরে দাঁড়ান। তবে এবার মরে গেলেও ভোট মাঠ ছাড়বেন না বলে ঘোষণা দিয়েছেন।

২০১১ সালে তিনি বিএনপির সমর্থিত মেয়রপ্রার্থী হিসেবে নির্বাচন করেন।

এবার সিটি নির্বাচনের মোট ভোটার ৫ লাখ ১৭ হাজার ৩৬১জন ভোটার। এরই মধ্যে পুরুষ ভোটার ২ লাখ ৫৯ হাজার ৮৩৯ জন, নারী ভোটার ২ লাখ ৫৭ হাজার ৫১৮ এবং তৃতীয় লিঙ্গের ৪ জন ভোটার। মোট ভোট কেন্দ্র ১৮৭টি এবং ভোট কক্ষ রয়েছে ১ হাজার ৩০১টি। এরই মধ্যে অস্থায়ী ভোট কেন্দ্র ২৫টি।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর