নারায়ণগঞ্জ সিটি নির্বাচনে ভোট গ্রহণ চলছে

হাওর বার্তা ডেস্কঃ রোববার সকাল ৮টা থেকে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনের ভোট শুরু হয়েছে। আজ রোববার (১৬ জানুয়ারি) নাসিকের ২৭টি ওয়ার্ডের ১৯২টি কেন্দ্রে সকাল ৮টা থেকে শুরু হওয়া ভোটগ্রহণ একটানা চলবে বিকেল ৪টা পর্যন্ত। সবগুলো কেন্দ্রে ইলেকট্রনিক ভোটিং মেশিনের (ইভিএম) মাধ্যমে ভোটগ্রহণ হবে।

শীত আর কুয়াশা উপেক্ষা করেই সকালে ভোটাররা দলে দলে কেন্দ্রগুলোতে ভিড় করছেন। ভোটকে কেন্দ্র করে তাদের মধ্যে বিপুল উৎসাহ উদ্দীপনা দেখা গেছে।

ভোটাররা বলছেন, স্বচ্ছ ও নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে তারা তাদের সিটি মেয়রকে বেছে নেবেন। তারা আশা করছেন, ভোটগ্রহণের শুরু থেকে গণনা পর্যন্ত একটি সুষ্ঠু নির্বাচনের পরিবেশ বিরাজমান থাকবে।

নারায়ণগঞ্জ ইসলামিয়া ফাজিল মাদ্রাসার কেন্দ্রে ভোট দিতে আসা ভোটার মোহাম্মদ শামসুর রহমান জানান, ভোটকেন্দ্রে উৎসাহ-উদ্দীপনার পরিবেশ বিরাজ করছে। সকাল সকাল ভোট দিতে চলে এসেছি। আমি শুধু একা নই, আমার বাড়ির আশপাশের অনেকেই একসঙ্গে ভোট দিতে এসেছি।

কেন্দ্রটির নিরাপত্তার দায়িত্বে থাকা একজন সদর থানার উপ-পরিদর্শক নুরে আলম, আপনারা জানেন সকাল ৮টা থেকে যথাসময়ে এ কেন্দ্রটিতে ভোটগ্রহণ শুরু হয়েছে। শতভাগ নিশ্চিত নিরাপত্তা ব্যবস্থা আমরা এখানে নিশ্চিত করেছি। ভোট কেন্দ্রে কোনো ধরনের অনিয়ম বা অরাজকতা সৃষ্টির কেউ চেষ্টা করলে আমরা তার শক্ত হাতে দমন করব।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর