,

BT-New-7421b3255184728396c0d45993bf8936

মনোনয়নপত্র জমা দেওয়ার দিন স্বতন্ত্র প্রার্থীর মারা গেছেন

হাওর বার্তা ডেস্কঃ নোয়াখালীর কোম্পানীগঞ্জে আসন্ন সপ্তম ধাপের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে মনোনয়নপত্র জমা দেওয়ার দিন হঠাৎ অসুস্থ হয়ে মারা গেছেন মোশারেফ হোসেন (৬২) নামে এক স্বতন্ত্র প্রার্থী। তিনি উপজেলার ৪নং চরকাঁকড়া ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র সংগ্রহ করেছিলেন।

মঙ্গলবার (১১ জানুয়ারি) সন্ধ্যা ছয়টার দিকে রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালে তিনি মারা যান। মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন ছেলে ও পাঁচ মেয়ে রেখে গেছেন।

নিহত মোশারেফ হোসেন উপজেলার ৪নং চরকাঁকড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও ৮ নম্বর ওয়ার্ডের আবু নাছের মো. আবদুজ্জাহের মিয়ার বাড়ির মো. খুরশিদ আলমের ছেলে।

উপজেলা জামায়াতের সাধারণ সম্পাদক মো. মোশাররফ হোসাইন মঙ্গলবার রাতে  এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, নিহত মোশারেফ হোসেন চরকাঁকড়া ইউনিয়ন জামায়াতের সহ-সভাপতি। তিনি আগামী ৭ ফেব্রুয়ারির সপ্তম ধাপের ইউপি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে তিনদিন আগে চরকাঁকড়া ইউনিয়নে চেয়ারম্যান পদের মনোনয়নপত্র সংগ্রহ করেন। মঙ্গলবার বিকেলে মনোনয়নপত্র জমা দেওয়ার কথা ছিল।

নিহতের পারিবারিক সূত্র জানায়, হঠাৎ ডায়াবেটিস বাড়ায় অসুস্থ হয়ে বসুরহাটের একটি প্রাইভেট হাসপাতালে ভর্তি হন মোশারেফ। পরে অবস্থার অবনতি হলে মঙ্গলবার দুপুরে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকার কুর্মিটোলা হাসপাতালে নেওয়া হয়। হাসপাতালের লিফটে অচেতন হয়ে পড়লে বেডে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে এই স্বতন্ত্র প্রার্থীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন কোম্পানীগঞ্জ উপজেলা জামায়াতের আমির অধ্যক্ষ বেলায়েত হোসেন, সেক্রেটারী মাওলানা মোশাররফ হোসাইন, বসুরহাট পৌরসভা জামায়াতের সাবেক আমির মাওলানা মহিউদ্দিন, ৪নং চরকাঁকড়া ইউনিয়ন জামায়াতের সভাপতি মাওলানা আবদুল্ল্যাহ আল মামুন প্রমুখ।

আগামী ৭ ফেব্রুয়ারি সপ্তম ধাপে কোম্পানীগঞ্জ উপজেলার আটটি ইউনিয়ন পরিষদে (ইউপি) নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর