,

092010masum

মাসুম, মুহূর্তেই হলেন লাশ

হাওর বার্তা ডেস্কঃ হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার দেবপাড়া ইউনিয়নের ঢাকা সিলেট মহাসড়কের পাশে ইটবোঝাই চলন্ত  ট্রাকের চাকা বিস্ফোরণে  শাহ মাসুম (২৫), নামে এক যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। গতকাল (১০ জানুয়ারী) রাতে ঢাকা সিলেট মহাসড়কের দুর্ঘটনাটি ঘটেছে।

নিহত শাহ মাসুম উপজেলার দেবপাড়া ইউনিয়নের সদরঘাট গ্রামের উত্তর পাড়ার শাহ আব্দুল বারীর পুত্র। স্থানীয়রা জানান, ঢাকা সিলেট মহাসড়কের পাশে সদরঘাট নতুন বাজার নামকস্থানে একটি দোকানে বসে মাসুম ও তার বন্ধুরা আড্ডা দিচ্ছিলেন। হঠাৎ করে মীরপুর থেকে ছেড়ে আসা ইটবোঝাই ট্রাক (ঢাকা-মেট্রো-ট,১৮-৮৭২৫) গাড়িটি আসা মাত্রই বিকট শব্দ হয়। এসময় এই ট্রাকের চাকা বিস্ফোরণ হয়ে একটি লোহার রিং মাসুমের মাথার বামপাশে এসে আঘাত করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে আউশকান্দি অরবিট হসপিটালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এদিকে ঘটনার খবর পেয়ে গোপলার বাজার পুলিশ ফাঁড়ির  একদল পুলিশ ঘটনাস্থলে আসেন। মর্মান্তিক এ দুর্ঘটনায় মাসুমের পরিবার ও এলাকায় শোকের ছায়া নেমেছে। মাসুমের মৃত্যুতে শোকে কাতর তার বন্ধু, বান্ধবরা।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে ঢাকা সিলেট মহাসড়কের শেরপুর হাইওয়ে থানার পুলিশ পরিদর্শক জানান, দুর্ঘটনায় কবলিত ট্রাক আটক করা হয়েছে এবং পরবর্তী আইনানুক ব্যবস্থা নেওয়া হবে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর