,

par-20220107105038

কিশোরী ধর্ষণের অভিযোগে সৎবাবাকে গ্রেফতার করেছে

হাওর বার্তা ডেস্কঃ চট্টগ্রামের হাটহাজারী উপজেলায় কিশোরীকে ধর্ষণের অভিযোগে ইব্রাহীম হোসেন পারভেজ (৩৫) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

ইব্রাহীম সম্পর্কে ওই কিশোরীর সৎ বাবা। ইব্রাহীম হাটহাজারীর ফটিকা এলাকার মৃত নূর ইসলামের ছেলে।

শুক্রবার (৭ জানুয়ারি) চট্টগ্রাম র‌্যাব জানায়, গতকাল (বৃহস্পতিবার) তাদের কার্যালয়ে এক নারী অভিযোগ করেন, প্রথম স্বামীর সঙ্গে তার ডিভোর্স হয়েছে। সেই সংসারে তাদের এক কন্যা সন্তান রয়েছে, যে বর্তমানে দশম শ্রেণির ছাত্রী। স্কুল বন্ধ হওয়ার কয়েকদিন আগে তার মেয়েটি দ্বিতীয় স্বামীর বাসায় বেড়াতে আসে।

এদিকে ওই নারীর দ্বিতীয় স্বামী সৎমেয়ের দিকে কু-নজর দিতে থাকেন। একপর্যায়ে বুধবার (৫ জানুয়ারি) ভোরে সৎবাবা ওই কিশোরীকে ধর্ষণ করেন। পরে কিশোরীর চিৎকারে আশেপাশের লোকজন জড়ো হলে সৎবাবা উপস্থিত সবার কাছে ক্ষমা চান। এ ঘটনায় এলাকাজুড়ে চাঞ্চল্যের সৃষ্টি করলে বৃহস্পতিবার অভিযান চালিয়ে অভিযুক্ত সৎবাবা ইব্রাহীমকে গ্রেফতার করে র‌্যাব।

চট্টগ্রাম র‌্যাবের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল এম এ ইউসুফ বলেন, র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার ইব্রাহীম সৎমেয়েকে ধর্ষণের বিষয়টি স্বীকার করেছেন। মামলা দায়ের করে তাকে হাটহাজারী থানায় হস্তান্তর করা হয়েছে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর