,

knife_attack_desh_rupantor

রাজধানীতে অটোরিকশা চালককে এলোপাতাড়ি ছুরিকাঘাত করা হয়েছে

হাওর বার্তা ডেস্কঃ রাজধানীর মোহাম্মদপুরে ক্যারাম খেলা নিয়ে পূর্ব শত্রুতার জের ধরে মো. ইমরান হোসেন সুমন (১৬) নামের এক অটোরিকশা চালককে এলোপাতাড়ি ছুরিকাঘাত করা হয়েছে। মঙ্গলবার (৪ জনুয়ারি) সন্ধ্যা ছয়টার দিকে এ ঘটনা ঘটেছে।

পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল (ঢামেক) কলেজ হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি করা হয়। বর্তমানে সেখানেই তিনি চিকিৎসাধীন।

আহতের বাবা মো. আলাউদ্দীন  জানান, কয়েকদিন আগে মোহাম্মদপুরের কাটাসুর এলাকার বাবুল মিয়ার ক্যারাম বোর্ডে ক্যারাম খেলা নিয়ে শাওন (১৬), বিল্লু (১৭), মাহিম (১৬), মমিন (১৬) ও মহিউদ্দিনের (১৬) সঙ্গে তার ছেলের দ্বন্দ্ব হয়। এরই জের ধরে মঙ্গলবার সন্ধ্যায় মোহাম্মদপুরে একটি গেঞ্জির দোকানে বসে থাকা অবস্থায় কয়েকজন এসে কোন কিছু বোঝার আগেই তাকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে আসা হয়।

তিনি আরও জানান, তার ছেলে ইমরান মোহাম্মদপুর এলাকায় অটোরিকশা চালায়। তারা মোহাম্মদপুরের কাটাসুর নামাবাজার এলাকায় রমজান আলীর বাসার ভাড়াটিয়া।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে  জানান, মোহাম্মদপুর এলাকা থেকে ছুরিকাঘাতে গুরুতর আহত এক কিশোর ঢামেকের জরুরি বিভাগে চিকিৎসাধীন। তার অতিরিক্ত রক্তক্ষরণ হওয়ায় অবস্থা আশঙ্কাজনক। বিষয়টি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর