,

015336Tanisa_kalerkantho_pic (1)

স্বামী-স্ত্রীর প্রেমের ফাঁদ, এবার পুলিশ কর্মকর্তার স্ত্রী আটক

হাওর বার্তা ডেস্কঃ রংপুর নগরীতে একাধিক ব্যক্তিকে প্রেমের ফাঁদে ফেলে ব্লাকমেইলের ঘটনায় সংশ্লিষ্টতার অভিযোগে এক পুলিশ পরিদর্শকের স্ত্রীকে আটক করা হয়েছে।

গতকাল (৪ জানুয়ারি) রাতে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন রংপুর মহানগর পুলিশের কোতোয়ালি থানার পরিদর্শক।

গ্রেপ্তার কানিজ ফাতিমা তানিশা (৩৬) পুলিশ সুপার কার্যালয়ের পরিদর্শক হাবিবুর রহমানের স্ত্রী। তানিশার বাড়ি বগুড়ার সোনাতলা ও হাবিবুর রহমানের বাড়ি কুড়িগ্রামে।

তবে তারা নগরীর বিকন মোড়ের ছয়তলা একটি ভবনের তৃতীয় তলায় ভাড়ায় থাকতেন।

পুলিশ জানায়, প্রেমের ফাঁদে ফেলে মানুষকে জিম্মি করে টাকা আদায় ও টর্চারসেলে নির্যাতনের অভিযোগে গত রবিবার রাতে নগরীর গ্র্যান্ড হোটেল মোড় এলাকার বাড়ি থেকে শাহারুখ করিম অনিক (৩৪) ও তার স্ত্রী আসমানী আক্তারকে (২৪) গ্রেপ্তার করে র‌্যাব।

এ ঘটনায় রংপুর এক্সপ্রেসের ম্যানেজার আশরাফুল ইসলাম বাদী হয়ে তাদের বিরুদ্ধে মামলা করেন। ওই মামলায় মঙ্গলবার আসামিরা আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।

জবানবন্দিতে কানিজ ফাতিমা তানিশার নাম উঠে আসে। পরে বিকেলেই নগরীর ঠিকাদার পাড়া এলাকার বিকন মোড়ের ভাড়া বাসা থেকে তাকে আটক করা হয়।

এর আগে গত সোমবার বিকেলে র‍্যাব-১৩ এর সহকারী পরিচালক (মিডিয়া) ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ জানান, বেশ কিছুদিন থেকে শাহারুখ করিম অনিক (৩৪) ও তার স্ত্রী  আসমানী আক্তারসহ (২৪) অজ্ঞাত চার-পাঁচজন প্রথমে নগরীর বিভিন্ন ব্যক্তিকে টার্গেট করেন। পরে তাদের সঙ্গে পরিচিত হয়ে কৌশলে নিজেদের আস্তানায় নিয়ে যেতেন।

এরপর সেখানে অশ্লীল ছবি তুলে জিম্মি করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে টাকা আদায় করা হতো। এছাড়াও হত্যার ভয় দেখিয়ে অর্থ আদায়, স্ট্যাম্পে স্বাক্ষর গ্রহণসহ ভয়ভীতি প্রদর্শন করে লাখ লাখ টাকা হাতিয়ে নিয়েছে এই চক্রটি।

অভিযোগের প্রেক্ষিতে বিষয়টি আমলে নিয়ে সত্যতা অনুসন্ধানের জন্য ছায়া তদন্ত শুরু করে র‌্যাব-১৩। একপর্যায়ে গত রবিবার রংপুর নগরীর গ্র্যান্ড হোটেল মোড় এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

অভিযান চলাকালীন সময়ে তাদের নিজ বাসার ৬ষ্ঠ তলায় একটি টর্চার সেলের সন্ধান পায় র‌্যাব। ওই সেলে টার্গেট করা ব্যক্তিদের জিম্মি করে মানসিক ও শারীরিক নির্যাতন চালানো হতো। সেল থেকে দুটি চাপাতি, ইলেকট্রিক শর্কের তার, মাদক সেবনের সরঞ্জামাদি, হাতুড়ি, ছুরি, স্ট্যাম্প, ভিডিও ধারনের দুটি মোবাইল ফোন ও একটি ল্যাপটপ উদ্ধার করা হয়।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর