,

image-504996-1641250652

সৎ, যোগ্য ও ভালো মানুষকে নির্বাচিত করুন’

হাওর বার্তা ডেস্কঃ ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়র নায়েবে আমীর মুফতি সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম বলেছেন, যারা আলেমদের লেবাস ধরে সেক্যুলার, গণতন্ত্র, সমাজতন্ত্র ও ধর্মনিরপেক্ষতাবাদের সমর্থকদের সাপোর্ট করে নির্বাচনে অংশগ্রহণ করে তারা মৌলভী নয়; মৌ-লোভী। এদের থেকে সাবধান থাকতে হবে।

সোমবার বিকালে হাতপাখা প্রতীকের মেয়র প্রার্থী মুফতি মাসুম বিল্লাহর নির্বাচনী পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, ভোট মানে সহযোগিতা করা, সমর্থন করা। তার ভালো-মন্দের দায়ভার নিতে হবে। কোনো চোরকে যদি চুরি করতে সহযোগিতা করা হয় এবং সেই চোরের নামে মামলা হয় তাহলে তার সহযোগীরও নামেও মামলা হয়। সুতরাং আমাদের ভোটে নির্বাচিত হয়ে কোনো ব্যক্তি রাষ্ট্রীয় সম্পদ চুরি করলে, দুর্নীতি করলে তার অংশীদার আমাকেও হতে হবে। তাই আগামী নির্বাচনে সৎ, যোগ্য ও ভালো মানুষকে নির্বাচিত করতে হবে। ফলে তার ভালো কৃতকর্মের সওয়াব আমিও পাব।

ফয়জুল করীম আরও বলেন, আওয়ামী লীগ সরকার আজ জনবিচ্ছিন্ন। তারা নিরপেক্ষ নির্বাচন দিতে ভয় পায়। তারা বুঝতে পেরেছে তাদের ভোটের হাড়ি শূন্য হয়ে গিয়েছে। বিভিন্ন জায়গায় তাদের চরম বিপর্যয় হয়েছে। চরমোনাই ইউনিয়নে বিএনপির সাথে জোট করেও ৩ হাজার ৫৫০ ভোটে পরাজয় হয়েছে। তাই তারা ক্ষমতায় টিকে থাকার জন্য জনগণের ভোটাধিকার হরণ করে নিয়েছে। আমাদের প্রার্থীদেরও বিভিন্ন জায়গায় হুমকি ও মারধরসহ তাদের বাড়িঘর আগুন লাগিয়ে নির্বাচনের মাঠ দখল করে রাখছে। আমরা জোর দাবি জানাচ্ছি সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের পরিবেশ তৈরি করুন।

এ সময় মেয়র প্রার্থী মুফতি মাসুম বিল্লাহ বলেন, হাতপাখার বাতাস দিয়ে আমরা শহর থেকে সব অন্যায় ও দুর্নীতি দূর করে দেব। পথসভা শেষে শহরে মাসুম বিল্লাহর হাতপাখার গণসংযোগ করেন শায়েখে চরমোনাই।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর