বিনা টিকিটে ট্রেন ভ্রমণের দায়ে, ২ লক্ষাধিক টাকা জরিমানা

হাওর বার্তা ডেস্কঃ বিনা টিকিটে ট্রেনে ভ্রমণের দায়ে ৬২৮ জন যাত্রীর কাছ থেকে ভাড়াসহ ২ লাখ ২৫ হাজার ৮৬০ টাকা জরিমানা আদায় করেছে পাকশী বিভাগীয় রেলওয়ে কর্তৃপক্ষ। বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) দুপুর থেকে শুক্রবার (৩১ ডিসেম্বর) সকাল পর্যন্ত পাকশী বিভাগীয় রেলওয়ের আওতায় বিভিন্ন স্টেশন থেকে আন্তঃনগর যাত্রীবাহী ট্রেনে ব্লক চেকিং করা হয়।

পাকশী রেলওয়ের সহকারী বাণিজ্যিক কর্মকর্তা (এসিও) একেএম নুরুল আলম  বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, বিনা টিকিটে ট্রেনে ভ্রমণের দায়ে ৬২৮ যাত্রীর কাছ থেকে ভাড়া বাবদ ১ লাখ ৫৩ হাজার ৪৩০ টাকা ও জরিমানা ৭২  হাজার ৪৩০ টাকা আদায় করা হয়েছে।

স্টেশনে ব্লক চেকিং করে ট্রেনে ভ্রমণকারীদের টিকিট চেক করা হয়। এ সময় টিকিট দেখাতে না পারায় যাত্রীদের জরিমানা করা হয়। বিনা টিকিটের যাত্রীদের বিরুদ্ধে এ অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

পশ্চিম রেলওয়ের পাকশী বিভাগীয় বাণিজ্যিক কর্মকর্তা মোহাম্মদ নাসির উদ্দীনের নেতৃত্বে উপস্থিত ছিলেন- এ কে এম নুরুল আলম সরকারি বাণিজ্যিক কর্মকর্তা পাকশী, গোলাম কিবরিয়া, আব্দুল আলীম মিঠুর ও আবু সুফিয়ান, মোস্তাফিজুর রহমান রানা, সুমন সরকার প্রমুখ।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর