,

raisul

গোপালগঞ্জে বাসচাপায় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী নিহত হয়েছে

হাওর বার্তা ডেস্কঃ গোপালগঞ্জ সদরে বাসচাপায় রাইসুল ইসলাম (২২) নামে এক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী নিহত হয়েছে। এ সময় আরও দুই শিক্ষার্থী আহত হয়েছেন।

সোমবার (২৭ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের ঘোনাপাড়ায় এ দুর্ঘটনা ঘটে। নিহত রাইসুল ইসলাম বগুড়া জেলার কাহালু উপজেলার শাসছুল ইসলামের ছেলে। তিনি গোপালগঞ্জ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সমাজ বিজ্ঞান বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন।

খোঁজ নিয়ে জানা যায়, ভ্যানযোগে রিয়াজুলসহ তিন শিক্ষার্থী ঘোনাপাড়ার দিকে যাচ্ছিলেন। টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজের সামনে হঠাৎ চলন্ত ভ্যানের চাকা খুলে যায়। এ সময় পেছন থেকে অনিয়ন্ত্রিত দোলা পরিবহনের একটি বাস ভ্যানটিকে চাপা দেয়। এতে তিন শিক্ষার্থী আহত হন। পরে তাদের উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাইসুল ইসলামকে মৃত ঘোষণা করেন। বাকি দুজনের অবস্থাও আশঙ্কাজনক।

এ বিষয়ে হাসপাতালের জরুরি বিভাগে দায়িত্বরত চিকিৎসক শাহ মোহাম্মদ মনজুরুল কবির  বলেন, আমি শিক্ষার্থী রাইসুলের ইজিসিসহ কয়েকটি টেস্ট করেছি। ধারণা করছি এখানে আসার আনুমানিক ২০ মিনিট আগে তার মৃত্যু হয়েছে।

গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর