,

গোলাম-রাব্বানী

সাবেক ছাত্রলীগ সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীকে কুপিয়ে জখম

হাওর বার্তা ডেস্কঃ মাদারীপুরের রাজৈর উপজেলার ইশিবপুর ইউনিয়নে ভোট চলাকালে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীকে কুপিয়ে জখম করা হয়েছে। এতে তার ডান হাতের দুটি আঙুল কেটে গেছে বলে জানা যায়।

রোববার (২৬ ডিসেম্বর) ইউনিয়নের গাংকান্দি সরকারি বিদ্যালয় কেন্দ্রে এ হামলার ঘটনা ঘটেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, গোলাম রাব্বানীর মামা সালাহ উদ্দিন আহমেদ ইশিবপুর ইউনিয়ন পরিষদের নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হিসেব লড়ছেন। মামার পক্ষে বেশ কিছুদিন তিনি প্রচার চালিয়েছেন। ৭ নম্বর ওয়ার্ডের গাংকান্দি সরকারি বিদ্যালয় কেন্দ্রে প্রতিপক্ষ মোশারফ মোল্লার লোকজনের ভোট কারচুপি অভিযোগ শুনে রাব্বানী সেখানে যান। এ সময় ওই প্রার্থীর ছেলে সোহেল মোল্লা তার ওপর চড়াও হন।

একপর্যায়ে তাকে ছুরি দিয়ে কোপ দেওয়া হয়। হামলা ঠেকাতে গিয়ে তার ডান হাতের দুটি আঙুল কেটে যায়। পরে উভয়পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এতে আরও পাঁচজন আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। রাব্বানীর হাতে সেলাই দিয়ে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে গোলাম রাব্বানী বলেন, নির্বাচনে মোশারফ মোল্লার লোকজন প্রকাশ্যে ভোট কেটে নেওয়ার চেষ্টা করছিল। পরে আমিসহ কিছু লোক গিয়ে বিষয়টি জানার চেষ্টা করলে, আমাকে দেশীয় অস্ত্র দিয়ে কোপ দেওয়া হয়। আমি থানায় অভিযোগ করবো।

রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ সাদিক  বলেন, গোলাম রাব্বানীর মামা সালাহ উদ্দিন মিয়া চেয়ারম্যান পদে (গিটার মার্কা) নির্বাচন করেন। মামার নির্বাচনের ভোট দেখতে গিয়ে তিনি বারবার গাংকান্দি সরকারি বিদ্যালয় কেন্দ্রে প্রবেশ করেন। এ সময় তার ওপর হামলা করা হয়। খবর পেয়ে পুলিশ ও র‌্যাব ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর