,

Gazipur-pic-2002230431

নারায়ণগঞ্জ-গাজীপুরে পৃথক দুর্ঘটনায় ২ জন নিহত হয়েছে

হাওর বার্তা ডেস্কঃ নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ ও গাজীপুর চৌরাস্তায় পৃথক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছে। এর মধ্যে সিদ্ধিরগঞ্জে সড়ক দুর্ঘটনায় অজ্ঞাত এক ব্যক্তি ও গাজীপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আব্দুল খলিল নামে অপর এক ব্যক্তির মৃত্যু হয়। শনিবার (২৫ ডিসেম্বর) সকালের দিকে এ ঘটনা ঘটে।

বিদ্যুৎস্পৃষ্টে নিহত আব্দুল খলিলের ভাই আকাশ জানান, আমার ভাই পেশায় রংমিস্ত্রি। আজ সকালে গাজীপুর চৌরাস্তা এলাকায় একটি ভবনের তিনতলায় রঙের কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিচে পড়ে যান। পরে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, আমাদের বাসা গাজীপুরের চন্দনা অষ্টপারা নায়েব বাড়ি এলাকায়। নিহত আব্দুল খলিল এক সন্তানের জনক ছিলেন।

অন্যদিকে, নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ এলাকা থেকে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহতাবস্থায় এক বৃদ্ধাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ১০৩ ওয়ার্ডে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় দুপুর দেড়টার দিকে তিনি মারা যান।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া দুইজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে।

তিনি আরও জানান, সড়ক দুর্ঘটনায় নিহত ওই ব্যক্তির নাম-পরিচয় এখনো জানা যায়নি। এ ব্যাপারে বিস্তারিত জানার চেষ্টা চলছে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর