,

image-308628

মুক্তি পেলেন ঘোড়ায় চড়ে আলোচিত সেই হেফাজত কর্মী

হাওর বার্তা ডেস্কঃ নরসিংদীর জেলখানা মোড়ে গত ২৮ মার্চ হেফাজতে ইসলাম বাংলাদেশ কর্তৃক ঘোষিত হরতাল চলাকালে ঘোড়া নিয়ে মিছিলে অংশ নেওয়া আলোচিত সৈকত হোসেন গ্রেপ্তার হয়ে দীর্ঘ ৮ মাস ১৬ দিন কারাবন্দি থাকার পর মুক্তি পেয়েছেন।

সোমবার (২০ ডিসেম্বর) বিকেলে নরসিংদীর কারাগার থেকে জামিনে মুক্তি পান তিনি।  এ তথ্য নিশ্চিত করেন হেফাজতে ইসলাম পলাশ থানার সহ-সভাপতি মুফতী যুবাইর আহম্মদ ভৈরবী। সৈকত নরসিংদীর পলাশ উপজেলার ঢালুয়ার চর গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে।

নাশকতা ও আতঙ্ক ছড়ানোর অভিযোগে গত ৩ এপ্রিল র‍্যাব সদর দপ্তরের গোয়েন্দা দল এবং র‍্যাব-১১ এর অভিধানিক দল পার্বত্য জেলা রাঙ্গামাটির বাঘাইছড়ির দুর্গম এলাকা থেকে আলোচিত হেফাজত কর্মী মো. সৈকত হোসেন (২০)’কে গ্রেপ্তার করে। ওই সময়ে তার বিরুদ্ধে জনমনে ভীতি ও ত্রাস সৃষ্টি, নাশকতা ও ধ্বংসাত্মক কার্যকলাপের অভিযোগে নরসিংদী মডেল থানায় নিয়মিত মামলা রুজু হয়।

জানা গেছে, ২৮ মার্চ ২০২১ তারিখে স্বাধীনতার সূবর্ণ জয়ন্তী সময়কালে হেফাজতে ইসলাম বাংলাদেশ কর্তৃক ডাকা হরতাল কর্মসূচি নরসিংদীর ভেলানগরের জেলখানা মোড়ে চলছিল। সে সময় সৈকত হোসেন ঘোড়া নিয়ে কর্মসূচিতে অংশ নেয়। পরে বিক্ষুব্ধ হেফাজত নেতা-কর্মীদের সাথে ঘোড়ায় চড়ে বিক্ষোভ করেন। এতে সড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। ঘোড়ায় চড়ে হরতাল পালনের একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে মুহূর্তেই সারাদেশে ব্যাপকভাবে ভাইরাল হয়। পাশাপাশি দেশব্যাপী শুরু হয় আলোচনা-সমালোচনা।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর