বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন

হাওর বার্তা ডেস্কঃ ময়মনসিংহের ফুলপুরে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে দুই দিন ধরে অনশন করছেন প্রেমিকা। উপজেলার নাকাগাঁও গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, শেরপুর জেলার নালিতাবাড়ি উপজেলার রুপনগর গ্রামের মৃত তমির উদ্দিন মেয়ে ঢাকাস্থ মিরপুর এলাকায় গার্মেন্ট ফ্যাক্টরিতে চাকরি করতেন।

অপরদিকে ফুলপুর সদর ইউনিয়নের নাকাগাঁও গ্রামের আব্দুল মান্নানের ছেলে মাজহারুল ইসলাম সেখানে রাজমিস্ত্রির কাজ করতেন। দুজনের মাঝে পরিচয়ের ফলে মাজহারুল ইসলামের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। বিয়ের প্রলোভনে তাদের মধ্যে প্রায় দুই বছর ধরে গভীর সম্পর্ক চলছিল।

স্থানীয়রা জানান, এ সুযোগে প্রেমিকের বাড়িতে প্রেমিকার আসা-যাওয়া চলছিল। প্রেমিকার দাবি, প্রেমিক মাজহারুল ইসলাম তার কাছ থেকে নগদ প্রায় লক্ষাধিক টাকা হাতিয়ে নিয়ে যোগাযোগ বিচ্ছিন্ন করে দেন।

এক পর্যায়ে প্রেমিকা বিয়ের জন্য চাপ দিলে প্রেমিক রাজি না হয়ে বাড়ি থেকে পালিয়ে যায়। অবশেষে মোবাইল নম্বর বন্ধ থাকায় শুক্রবার সকালে প্রেমিকা প্রেমিকের বাড়িতে এসে বিয়ের দাবিতে অনশন শুরু করেন। এরপর থেকে প্রেমিকসহ পরিবারের লোকজন পালিয়েছেন।

জানা যায়, স্থানীয়রা  দুদিনে দু’দফা চেষ্টা চালিয়ে প্রেমিকাকে অনশন থেকে শনিবার ফেরত পাঠিয়েছেন।

এ ঘটনায় প্রেমিকা ফুলপুর থানা পুলিশ ও স্থানীয়দের কাছে সুবিচার দাবি করেছেন। ফুলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহ আল মামুন জানান, এ বিষয়ে অভিযোগ আসলে  আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর