,

1637476448_Magura-Faisal-pic-21.11.21...

গিনেস বুকে ১০টি রেকর্ডের সাফল্যে ফয়সালের বন্ধুদের কেককাটা উৎসব

হাওর বার্তা ডেস্কঃ মাত্র ৩০ সেকেন্ডে ৬৬ বার ও ৩০ সেকেন্ড ৬৮ বার হাতের উপর ফুটবল ঘুরিয়ে ওয়ার্ল্ড গিনেস বুকে ১০টি রেকর্ড গড়েন মাগুরার ফয়সাল । ইতিমধ্যে ওয়ার্ল্ড গিনেস বুক কৃর্তপক্ষের সনদটিও পেয়েছেন তিনি । তার এ সাফল্যে তার বন্ধুরা শনিবার বিকালে মাগুরা সরকারি কলেজ মিনার চত্বরে এক কেক কাটা অনুষ্ঠানের আয়োজন করে ।
ফয়সাল জানান, ছোটবেলা থেকেই খেলাধূলা তার প্রিয় । ইচ্ছে ছিল ক্রিকেটার হওয়া কিন্তু নানা প্রতিকুলতায় তা হয়ে ওঠেনি । এরপর শুরু করেন ফুটবল খেলা । খেলতে খেলতেই তিনি ফুটবলের নানা কলাকৌশল রপ্ত করেন । পাশাপাশি ফুটবল নিয়ে নানা এক্সপেরিমেন্ট শুরু করেন ।

তখনই তার মাথায় আসে বিভিন্ন কৌশল রপ্ত করে রেকর্ড গড়বেন । এরপরই ফুটবল নিয়ে কঠোর অনুশীলন শুরু করেন । কঠোর অনুশীলন ,মেধা,শ্রম আর অক্লান্ত নিষ্টার ফলেই একে একে ১০টি রেকর্ড অর্জন করি । আর এ চেষ্টার পিছনে রয়েছে তার পরিবারের অপরিসীম ভূমিকা । পরিবারের অনুপ্রেরনার ফলেই তার চেষ্টা ও সফলতা অর্জন । তিনি আরো জানান,আগামীতে ফুটবলের নানা কৌশল নিয়ে তার অনেক পরিকল্পনা আছে । ভবিষতে আরো ২৫টি রেকর্ড করার ইচ্ছা পোষন করে সে ।

বন্ধুরা তার সাফল্যে কেক কাটা উৎসব করায় সে খুব খুশি ।
ফয়সালের বন্ধু জিসান বলেন,ফয়সাল মাগুরার গর্ব । সে ইতিমধ্যে ১০টি রেকর্ড করেছে । তার এ সাফল্যে তারা খুব খুশি । তারা আশা করে আগামীতে সে আরো ভালো করবে ।
অনুষ্ঠানে অতিথিরা বলেন, ফয়সাল বিশ্বের বুকে শুধু নিজেকে নয় নিজ জেলাকেও তুলে ধরেছে । আন্তর্জাতিক অঙ্গনে তার এ সাফল্য ছড়িয়ে যাক এ কামনা তাদের ।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর