,

05

টাঙ্গাইলের ৪বারের সংসদ সদস্য মোঃএকাব্বর হোসেন মারা গেছেন

হাওর বার্তা ডেস্কঃ টাঙ্গাইল-৭ (মির্জাপুর) আসনের টানা ৪ বারের সংসদ সদস্য, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মো. একাব্বর হোসেন মারা গেছেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন) গত কাল

মঙ্গলবার (১৬ নভেম্বর) দুপুর ২টায় ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে ভতি  চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। বিষয়টি নিশ্চিত করেছেন মির্জাপুর উপজেরা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মীর শীর শরীফ মাহমুদ এবং এমপি একাব্বর হোসেনের পুত্র ব্যারিষ্টার মো. তাহরীম হোসেন সীমান্ত।

আগামীকাল বুধবার বাদ জোহর মির্জাপুর শেখ রাসেল মিনি স্টেডিয়াম মাঠে তার নামাজে জানাজ অনুষ্ঠিত হবে। তার পিতার নাম মৃত মো. ওয়াজ উদ্দিন মিয়া, গ্রামের বাড়ি মির্জাপুর পৌর সভার এক নং ওয়ার্ডের পুষ্টকামুরী গ্রামে। তিনি স্ত্রী, এক পুত্র ও দুই কন্যাসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

এদিকে গত ২০ অক্টোবর (বুধবার) সকালে একাব্বর হোসেন অসুস্থ হলে প্রথমে ধানমন্ডি আনোয়ার খান মডার্ন মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরদিন বৃহস্পতিবার (২১ অক্টোবর) রাতে সম্মিলিত সামরিক হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার মারা যান তিনি।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর