,

04

যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে ফুটপাতে,১০ জন আহত

হাওর বার্তা ডেস্কঃ লক্ষ্মীপুরে আজাদ এক্সক্লুসিভ নামীয় একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে ফুটপাতে উঠে গেছে। এতে শিশু, পথচারী ও অপেক্ষমান ছোট যানবাহনে থাকা অন্তত ১০ জন মানুষ আহত হয়েছেন। মঙ্গলবার (১৬ নভেম্বর) দুপুর ২টার দিকে রামগতি-লক্ষ্মীপুর সড়কের তোরাবগঞ্জ বাজারে এ ঘটনা ঘটে।

আহতদের কমলনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর মধ্যে আব্দুল গফুর নামে একজনকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, লক্ষ্মীপুর থেকে ছেড়ে আসা আজাদ এক্সক্লুসিভ নামীয় একটি লোকাল বাস ঘটনাস্থলে এসে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে এবং একটি সিএনজি অটোরিক্সাকে ধাক্কা দিয়ে ফুটপাতে উঠে যায়। এসময় একটি প্রাইভেটকার ও মোটরসাইকেল ক্ষতিগ্রস্ত হয়। এতে পথচারীসহ অন্তত ১০ জন আহত হন। আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করান স্থানীয়রা।

আহতরা হলেন- সিএনজি যাত্রী শিশু মো. রাজু, মো. কাউছার, মো. মানিক, জাহিদুল ইসলাম নিহাদ, আব্দুল গফুর ও পথচারী মো. ফারুকসহ ১০ জন। এর মধ্যে আব্দুল গফুর নামে একজনকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক।

কমলনগর থানার ওসি মোসলেহ উদ্দিন  জানান, দুর্ঘটনাকবলিত বাসটিকে থানা হেফাজতে রাখা হয়েছে। ঘটনার তদন্ত করে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে৷

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর