,

image-487306-1636916925

নির্বাচনে জিতে লাখ টাকার মালা গলায় নিয়ে ঘুরছেন

হাওর বার্তা ডেস্কঃ ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরের ভলাকূট ইউনিয়নের ৪নং ওয়ার্ডের  নবনির্বাচিত ইউপি সদস্যকে টাকার মালা দিয়ে বরণ করেছেন তার সমর্থকরা।

দ্বিতীয় ধাপের ইউপি নির্বাচনে আবারো সাধারণ সদস্য পদে নির্বাচিত হয়েছেন মো. ছোয়াব মিয়া। নির্বাচনে বিজয়ের পর শনিবার থেকেই টাকার মালা গলায় নিয়ে বিজয়ের শুভেচ্ছা জানাতে যাচ্ছেন সমর্থকদের দুয়ারে দুয়ারে। এ পর্যন্ত তার গলায় লাখ টাকা পরিয়েছেন সমর্থকরা।

জানা গেছে, গত ১১ নভেম্বর অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪নং ওয়ার্ড থেকে দ্বিতীয়বারের মতো ইউপি সদস্য নির্বাচিত হয়েছেন ছোয়াব মিয়া। নির্বাচনে বিজয়ের পর সমর্থকদের সঙ্গে দেখা করতে গেলে তারাই যে যার মতো করে গলার মালায় টাকা গেঁথে দিচ্ছেন। এভাবে প্রায় লাখ টাকা গাঁথা হয়েছে তার মালায় ।

এ বিষয়ে স্থানীয় বাসিন্দা লোকমান মিয়া বলেন, আমরা স্বেচ্ছায় তাকে ভালোবেসে মালায় টাকা গেঁথে দিচ্ছি। কেউ একশ, কেউ পাঁচশ আবার কেউ এক হাজার টাকার নোটও গেঁথে দিচ্ছেন।

টাকার মালার বিষয়ে জানতে চাইলে ছোয়ার মিয়া বলেন, এলাকাবাসী আমাকে বিপুল ভোটে দ্বিতীয়বারের মতো তাদের সেবা করার সুযোগ দিয়েছেন। বিজয়ের শুভেচ্ছা জানাতে গেলে সাধারণ মানুষ আমাকে টাকার মালা পরিয়েছেন। এটি আমার প্রতি তাদের ভালোবাসা।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর