,

05

বোনের মৃত্যুর খবর শুনে মারা গেলেন ভাই

হাওর বার্তা ডেস্কঃ বরিশালের আগৈলঝাড়ায় বার্ধক্যজনিত কারণে অসুস্থ অবস্থায় নিজ বাড়িতেই মৃত্যু হয় রাহিমুন বিবি (৬৫) নামের এক বৃদ্ধার। খবর শুনে এর একঘণ্টা পর মারা যান তার বড় ভাই আব্দুল খাদেম মোল্লাও (৯০)।

আজ  রোববার (১৪ নভেম্বর) সকালে আব্দুল খাদেম মোল্লার জানাজা শেষে ইউনিয়নের পূর্ব সুজনকাঠি গ্রামের নিজ বাড়িতে দাফন করা হয়। অন্যদিকে শনিবার (১৩ নভেম্বর) রাতে জানাজা শেষে দক্ষিণ শিহিপাশা গ্রামের নিজ বাড়িতে রাহিমুন বিবিকে দাফন করা হয়।

রাহিমুন বিবির ছেলে মাহাবুব হোসেন বলেন, আমার মা বার্ধক্যজনিত নানা রোগে ভুগছিলেন। দীর্ঘদিন ধরে শয্যাশায়ী ছিলেন। শনিবার বিকেল ৫টার দিকে আমার মা শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। বিষয়টি ফোন আত্মীয়-স্বজনদের জানানো হয়। ঘণ্টাখানেক পর খবর পাই আমার মামা আব্দুল খাদেম মোল্লাও মারা গেছেন।

আব্দুল খাদেম মোল্লার ছেলে আজিজুল মোল্লা বলেন, অনেকদিন ধরে আমার বাবা অসুস্থ ছিলেন। শনিবার বিকেলে ফুপু রাহিমুন বিবির মৃত্যুর খবর পান। এক ঘণ্টার ব্যবধানে সন্ধ্যা ৬টার দিকে বাবাও মারা যান।

তিনি আরও বলেন, ছোট বেলা থেকে বাবা তার ছোট বোন রাহিমুন বিবিকে একটু বেশি আদর স্নেহ করতেন। হয়তো ছোট বোনের মৃত্যুর খবর সইতে পারেননি। রোববার সকালে বাবার জানাজা শেষে নিজ বাড়িতে দাফন করা হয়েছে।

এদিকে তদের মৃত্যুতে গভীর শোক ও পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন আগৈলঝাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লিটন সরনিয়াবাত, গৈলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শফিকুল ইসলাম টিটুসহ স্থানীয় অনেকে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর