,

9979_Death

কিশোরগঞ্জ কটিয়াদীতে সিএনজির সাথে সংঘর্ষে মোটর সাইকেল আরোহী চাচা-ভাতিজা নিহত

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের কটিয়াদীতে সিএনজিচালিত অটোরিকশার সাথে মুখোমুখি সংঘর্ষে মোটর সাইকেল আরোহী চাচা-ভাতিজার মর্মান্তিক মৃত্যু হয়েছে। শনিবার (১৩ নভেম্বর) বিকাল ৫টার দিকে কিশোরগঞ্জ-ভৈরব আঞ্চলিক মহাসড়কে কটিয়াদী উপজেলার আচমিতা ইউনিয়নের চারিপাড়া এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হচ্ছেন, মো. রাহাত হোসেন লাল মিয়া (৫৫) ও রমজান মিয়া (৩৫)। তাদের মধ্যে মো. রাহাত হোসেন লাল মিয়া পাকুন্দিয়া উপজেলার বুরুদিয়া ইউনিয়নের চর মান্দারকান্দি গ্রামের মৃত শাহেদ আলীর ছেলে এবং রমজান মিয়া একই গ্রামের মৃত মাঈন উদ্দিনের ছেলে। নিহত রমজান নিহত লাল মিয়ার ভাতিজা।

তাদের মধ্যে রাহাত হোসেন লাল মিয়া পোল্ট্রি ও মৎস্য ব্যবসায়ী। তিনি বুরুদিয়া ইউনিয়ন যুবদলের সাবেক আহ্বায়ক।
অন্যদিকে রমজান মিয়া সৌদি আরব প্রবাসী। তিনি ছুটিতে সম্প্রতি দেশে ফিরেন। ছুটি শেষে কয়েকদিন পরই তাঁর সৌদি আরবে ফিরে যাওয়ার কথা ছিল।

কটিয়াদী হাইওয়ে পুলিশের ইনচার্জ পুলিশ পরিদর্শক তফিকুল ইসলাম তৌফিক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, কিশোরগঞ্জগামী মোটর সাইকেলের সঙ্গে বিপরীত দিক থেকে আসা সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই মোটর সাইকেলটির দুই আরোহীর মৃত্যু হয়।

নিহতদের পারিবারিক সূত্র জানায়, ব্যবসায়িক কাজে রাহাত হোসেন লাল মিয়া তাঁর ভাতিজা রমজান মিয়াকে নিয়ে মোটর সাইকেলে করে কিশোরগঞ্জ জেলা শহরের যাচ্ছিলেন। পথে মর্মান্তিক এ দুর্ঘটনাটি ঘটে।

সড়ক দুর্ঘটনায় চাচা-ভাতিজার এমন মর্মান্তিক মৃত্যুতে তাদের পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর