,

1636527982_news-pic-10-1121

কমলনগরে অস্ত্রসহ দুই যুবক আটক

হাওর বার্তা ডেস্কঃ লক্ষ্মীপুরের কমলনগরে অস্ত্রসহ দুই যুবককে আটক করে পুলিশে দিয়েছে জনতা। মঙ্গলবার দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার চরলরেন্স ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের মাঝিরপুত মসজিদ এলাকা হতে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো-চরলরেন্স এলাকার জাপানী দুলালের ছেলে মুইনুল ইসলাম প্রদীপ ও হুমায়ুন কবিরের ছেলে মো. নাদিম। এরা উপজেলা যুবলীগ ও ছাত্রলীগের সদস্য বলে জানা যায়।
এদিকে পরিবারের দাবি এদের বাড়ি থেকে ধরে নিয়ে স্থানীয় প্রতিপক্ষ মেম্বার প্রার্থীর লোকজন মারধর করে তাদের হাতে একটি পিস্তল ধরিয়ে দিয়ে পুলিশে খবর দেয়। এ ঘটনায় আটকৃতদের বিরুদ্ধে এখন পর্যন্ত কোন মামলা রেকর্ড হয়নি।
স্থানীয় সুত্রে জানা যায়, ১১নভেম্বর দ্বিতীয় দাপের ইউপি নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। ওই নির্বাচনে চরলরেন্স ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডে মুরাদ হোসেন (ফুটবল) ও নাসির উদ্দিন (তালা) প্রতিদ্বন্দ্বিতা করছেন। মুরাদের পক্ষ হয়ে প্রদ্বীপ ও নাদিমসহ ১৫-১৬জন গত কয়েকদিন হতে ওই এলাকায় অস্ত্রসহ মহড়া দিচ্ছে। ঘটনার সময় তারা নাসিরের ভাই জেলা পরিষদের সদস্য গিয়াস মোল্লাকে লক্ষ করে গুলি ছুড়ে। এতে গুলির আওয়াজে স্থানীয়রা একত্রিত হয়ে তাদের আটক করে পুলিশে খবর দেয়। পরে পুলিশ গিয়ে তাদের একটি দেশীয় পিস্তলসহ আটক করে থানায় নিয়ে আসে।
জেলা পরিষদের সদস্য গিয়াস মোল্লা বলেন, রাজনৈতিক ও পারিবারিক পূর্ব শত্রুতার জের ধরে দীর্ঘদিন থেকে স্থানীয় সিরাজ এমপির ছেলে মাহবুবুল ইসলাম দোলন ও চাচাতো ভাই শাহিনের সাথে তার দ্বন্দ চলে আসছে। তার ভাই চরলরেন্স ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডে সাধারণ সদস্য হিসেবে ভোট করছেন। এখন প্রতিপক্ষের লোকজন আমার ভাইকে হারাতে এলাকায় অস্ত্রের মহড়া ও আমাকে মেরে ফেলার হুমকি দিয়ে আসছে। ঘটনার সময় আমাকে লক্ষ করে গুলি ছুড়ে। গুলির আওয়াজে স্থানীয়রা একত্রিত হয়ে তাদের অস্ত্রসহ আটক করে। এ ঘটনায় তিনি বাদি হয়ে মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে জানান।
উপজেলা ক্রিড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহবুবুল ইসলাম দোলন বলেন, অস্ত্রসহ নাদিম ও প্রদ্বীপের আটকের বিষয়টি সাজানো নাটক। আমার বিরুদ্ধে যে অপবাদ আনা হচ্ছে আমি এর তীব্র নিন্দা জানাই।
এদিকে প্রদ্বীপের বাবা জাপনী দুলাল ও নাদিমের মা সেলিনা বেগম দাবি করছেন। তাদের ছেলেদেরকে বাড়ি হতে ডেকে নিয়ে ঘটনাস্থলে গিয়াস মোল্লা ও তার লোকজন এলাপাতাড়ি মারধর করে তাদের হাতে অস্ত্র ধরিয়ে দিয়ে পুলিশে খবর দেয়। তারা প্রকৃত ঘটনা উৎঘাটন করে দুষিদের শাস্তি দাবি করছেন।
কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মোসলেহ উদ্দিন জানান, খবর পেয়ে একটি অস্ত্রসহ দুইজনকে আটক করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর