দিনদুপুরে যুবককে কুপিয়ে হত্যা করেছে

হাওর বার্তা ডেস্কঃ মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ীতে বারেক শেখ (৩৪) নামের এক ব্যক্তিকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।গত কাল সাড়ে ১১টায় উপজেলার বালিগাঁও তৌলকাই এলাকায় বালিগাঁও-টঙ্গীবাড়ী সড়কে এ ঘটনা ঘটে।

নিহত বারেক ময়মনসিংহ জেলার মোস্তফা শেখের ছেলে। তিনি দীর্ঘদিন ধরে টঙ্গীবাড়ী উপজেলার রংমেহার এলাকায় ভাড়াবাড়িতে বসবাস করে আসছিলেন এবং হাসাইল ইউনিয়ন পরিষদের (ইউপি) উদ্যোক্তার সহকারী হিসেবে কমর্রত ছিলেন।

স্থানীয় বাসিন্দা নুর হোসেন জানান, রোববার সকালে বালিগাঁও বাজারে ব্যাংক থেকে টাকা উত্তোলনের জন্য বাড়ি থেকে বের হন বারেক। পরে টাকা উত্তোলনের প্রয়োজন না থাকায় টাকা না উঠিয়ে ফিরে আসছিলেন। ফেরার পথে বারেক তৌলকাই এলাকায় পৌঁছলে একটি মোটরসাইকেলযোগে এসে তিনজন দুর্বৃত্ত তাকে প্রকাশ্যে এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে।

এ বিষয়ে টঙ্গীবাড়ী থানার ওসি মোল্লা সোহেব আলী জানান, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত কোনো মামলা হয়নি। তবে জড়িতের পরিচয় উদ্ঘাটনে চেষ্টা চলছে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর