,

image-176741-1633380114bdjournal

পরকীয়া সন্দেহে নারীর চুল কেটে স্ত্রীর নির্যাতন!

হাওর বার্তা ডেস্কঃ স্বামীর সঙ্গে পরকীয়ার সন্দেহে এক নারী (৪০) কে আটকে রেখে পিছমোড়া করে বেঁধে নির্যাতন করে মাথার চুল কেটে দেওয়ার অভিযোগ উঠেছে তার স্ত্রীর বিরুদ্ধে। গত শনিবার কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার বাহিরচর ইউনিয়নের বারোমাইল এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় অভিযুক্তের নাম ফেরদৌসী (৩৪)। তিনি উপজেলার বারোমাইল এলাকার হোটেল ব্যবসায়ী আরিফুল ইসলামের স্ত্রী।

সোমবার এ ঘটনায় একটি মামলা করা হয়েছে। ভেড়ামারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমান এ ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, দেড় বছর আগে ভুক্তভোগী ওই নারী আরিফের খাবার হোটেলে কাজ করতেন। সে সময় তিনি হোটেলের পেছনে হাসান নামে একজনের বাড়িতে ভাড়া থাকতেন। তার স্বামী বেশিরভাগ সময়ে গ্রামের বাড়িতে থাকেন। ফেরদৌসী সন্দেহ করতেন তার স্বামীর সঙ্গে ওই নারীর পরকীয়ার সম্পর্ক রয়েছে। এ কারণে ফেরদৌসি তাকে কাজ থেকে ছাড়িয়ে দেন। ভাড়া থাকা অবস্থায় ভুক্তভোগী ওই নারী বাড়ির মালিক হাসানের স্ত্রীর কাছে জমা রাখা ২০ হাজার টাকা রেখেই বাড়ি ছেড়ে পৌরসভার নওদাপাড়ায় ভাড়া বাসায় চলে আসেন। এর মধ্যে হাসান বাড়িতে না থাকায় টাকা আনতে যায়নি ওই নারী। পরে হাসান বাড়িতে আসার খবর পেয়ে শনিবার সন্ধ্যা সাড়ে ৬টায় তার বাড়িতে টাকা আনতে যান। এ সময় হাসান গরু বিক্রি করে পরে টাকা পরিশোধ করবেন বলে জানালে তিনি বাড়ির পথে রওনা দেন। এ দিকে ওই নারী আসার খবর জানতে পেরে হোটেল মালিক আরিফের স্ত্রী ফেরদৌসী ও মেয়ে আরিয়ান (১৮) তাকে রাস্তা থেকে ধরে নিয়ে যান। স্বামী আরিফের সঙ্গে পরকীয়া প্রেমের অভিযোগে ওই নারীর হাত বেঁধে বাঁশ দিয়ে বেধড়ক মারধর করেন। এক পর্যায়ে তার চুল কেটে দেওয়া হয়। পরে ওই নারীকে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

ভুক্তভোগী নারী বলেন, ‘আমি দেড় বছর আগে আরিফের হোটেলে কাজ করতাম। সে সময় হাসানের বাড়িতে ভাড়া থাকতাম। কাজের জমানো টাকা হাসানের স্ত্রীর কাছে রেখেছিলাম। সেই টাকা আনতে গেলে রাস্তার মধ্যে আরিফের বউ ফেরদৌসী ও মেয়ে আরিয়ান আমাকে ধরে নিয়ে যায়। তারা আমাকে পিছমোড়া করে বেঁধে বাঁশ দিয়ে খুব মারধর করে। এ সময় তারা কাঁচি ও খুড় দিয়ে আমার মাথার চুল কেটে নেয়।’

ভেড়ামারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমান জানান, এ ঘটনায় থানায় ওই নারী রোববার রাতে অভিযোগ করেছেন। সোমবার দুপুরে মামলা হয়েছে। অভিযুক্তদের গ্রেপ্তারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর