,

084211123630Deth-1_Kalerkantho_Pic

কিশোরীকে ধর্ষণের পর গরম পানি ঢেলে হত্যা!

হাওর বার্তা ডেস্কঃ টাঙ্গাইলের মির্জাপুর উপজেলায় এক অজ্ঞাতপরিচয় কিশোরীর (১৫) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শনিবার দুপুর ১২টার দিকে গোড়াই ইউনিয়নের পালপাড়া কুরনীটেক এলাকার নুর মোহাম্মদের খালি প্লট থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

কিশোরীর দেহে ফোসকা ও জখমের চিহ্ন রয়েছে। দুর্বৃত্তরা কিশোরীকে ধর্ষণের পর হত্যা করেছে বলে পুলিশ ধারণা করছে। পুলিশ ও এলাকাবাসী জানায়, গতকাল সকালে এলাকাবাসী খালি প্লটটিতে রক্তাক্ত অবস্থায় কিশোরীটির মৃতদেহ দেখতে পায়। পরে গোড়াই ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো. আদিল খান পুলিশে খবর দেন।

মির্জাপুর থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে সুরতহাল প্রতিবেদন তৈরি করে। থানার পরিদর্শক (তদন্ত) মো. গিয়াস উদ্দিন জানান, কিশোরীটিকে ধর্ষণের পর গরম পানি ঢেলে শারীরিক নির্যাতন করে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল শেখ হাসিনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আসামিদের শনাক্ত ও গ্রেপ্তারে পুলিশের অভিযান চলছে।

টাঙ্গাইলের অতিরিক্ত পুলিশ সুপার মো. সরব উদ্দিন, মির্জাপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার এস এম মনসুর মুসা, থানার ওসি শেখ রিজাউল হক দিপু ঘটনাস্থল পরিদর্শন করেন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর