,

IMG_20210925_182214

নিকলীর হাওরে ঘুরতে এসে ডুবে নিখোঁজ দুই পর্যটকের লাশ উদ্ধার

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জ জেলায় নিকলীর হাওরে ঘুরতে এসে নিখোঁজ দুই পর্যটকের লাশ উদ্ধার করা হয়েছে। আজ শনিবার দুপুরে দুটি পৃথক স্থানে তাঁদের লাশ পাওয়া যায়।

নিহত দুইজন হচ্ছেন গাইবান্ধা সদর উপজেলার ভবানীপুর গ্রামের মো. সাইদুরের ছেলে মো. আলমগীর (২০) ও কুমিল্লার লাকসাম উপজেলার কোয়ালবাজার গ্রামের জসিমের ছেলে রনি (২২)। তাঁরা দুইজনই পিকআপ চালক ছিলেন। আলমগীর থাকতেন ঢাকার গেণ্ডারিয়া এলাকায়, রনি থাকতেন কামরাঙ্গীরচরের পূর্ব রসুলপুর এলাকায়।

নিকলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শামছুল আলম সিদ্দিকী বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, নিহত দুজন গতকাল শুক্রবার সকালে ঢাকা থেকে বন্ধুদের সঙ্গে নিকলী আসেন। বিকেলে তাঁরা নিকলীর সিংপুর ইউনিয়নের ঘোড়াদীঘা গ্রামের ঘোড়াউত্রা নদী সংলগ্ন হাওরে কেওড়া গাছতলায় গোসল করতে নামেন। এর মধ্যে আলমগীর ও রনি নিখোঁজ হন। আশপাশের লোকজন অনেক খুঁজেও তাদের পাননি। নিখোঁজের খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে উদ্ধার অভিযান শুরু করে।

ওসি জানান, আজ দুপুর ১২টার দিকে ঘোড়াদীঘা গ্রাম সংলগ্ন হাওর থেকে রনির মরদেহ উদ্ধার করা হয়। দুপুর ২টার দিকে নিকলীর গুরুই ইউনিয়নের হাওরে ভাসমান অবস্থায় আলমগীরের মরদেহ উদ্ধার করা হয়। তাঁদের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর