,

IMG_20210918_120429

সব ভোটাররা আমার মনিব, আমি সেবক: তথ্য প্রতিমন্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান তার নির্বাচনি এলাকায় বলেন, আমার নির্বাচনি এলাকার সকল ভোটাররা আমার মনিব। আমি তাদের চাকর ও সেবক।

গতকাল শুক্রবার (১৭ সেপ্টেম্বর) জামালপুরের সরিষাবাড়ী উপজেলার আওনা ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভায় এ কথা বলেন তিনি ।

ডা.মুরাদ হাসান আরও বলেন, আমি বঙ্গবন্ধুর আদর্শে, বঙ্গবন্ধুর চেতনা ও মুক্তিযুদ্ধের চেতনার জন্য জীবন বিলিয়ে দিতে পারবো। এই দেশ রক্ত দিয়ে কেনা বাংলাদেশ। এই দেশ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের। এই দেশ বীর মুক্তিযোদ্ধাদের বাংলাদেশ, ৩০ লাখ বীর বাঙালির রক্ত দিয়ে কেনা। বাংলাদেশ কারও দয়ার দান না। বাংলাদেশ খুনি জিয়াউর রহমানের নয়। বাংলাদেশ একুশে আগস্ট গ্রেনেড হামলার খলনায়ক তারেক রহমানের নয়। এই মাটি বীর মুক্তিযোদ্ধাদের মাটি। এই মাটিতে দাঁড়িয়ে একটি শপথ করতে চাই, আমি আপনাদের সন্তান, আমি খুনি জিয়ার মরণোত্তর বিচার বাংলার মাটিতেই করবো।

তথ্য প্রতিমন্ত্রী বলেন, আমরা উন্নয়নের মহাসড়কে হাঁটছি। আমাদের যেতে হবে সমৃদ্ধির সর্বোচ্চ শিখরে। বঙ্গবন্ধু শুধু বাংলাদেশ নয়, বিশ্বে মুক্তিকামী মানুষের জন্য এক অনন্য ইতিহাস। একটি ছবি যখন অনুপ্রাণিত করে, সেই ছবি আমাদের দৃষ্টিতে থাকা উচিত। কোনও রাজনৈতিক উদ্দেশ্যে নয়, নিজেকে আদর্শবান ও নৈতিকতায় বলীয়ান করে অন্যায়ের প্রতিবাদী হতে সাহস জোগাবে।

এ সময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছানোয়ার হোসেন বাদশা, সহ-সভাপতি মাহবুবুর রহমান হেলাল ও সাধারণ সম্পাদক হারুন অর রশিদ প্রমুখ।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর