,

1631437415

নিকলীর হাওরে নিখোঁজ পর্যটক সাগরের মরদেহ উদ্ধার

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের নিকলী উপজেলার হাওরে নিখোঁজ হওয়ার দু’দিন পর সৈয়দ জাহেরুর রহমান সাগর (৪৫) নামে এক পর্যটকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (১২ সেপ্টেম্বর) দুপুর ১২টার দিকে উপজেলার ছাতিরচর এলাকায় হাওরের পানিতে ভাসমান অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়।

সৈয়দ জাহেরুর সাগর যশোর জেলার সৈয়দ হাবিবার রহমানের ছেলে। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) লোক প্রশাসন বিভাগের সাবেক শিক্ষার্থী (১৯৯৫-৯৬) ছিলেন। সাগর ঢাকার বসুন্ধরা এলাকায় বসবাস করতেন বলে জানা যায়।

জানা গেছে, গত ১০ সেপ্টেম্বর ঢাকা থেকে সাগরসহ ৫০-৫১ জনের একটি পর্যটক দল হাওর দেখতে আসেন। ওইদিন সন্ধ্যার দিকে রোদার পোড্ডা এলাকায় গাড়িতে ওঠার সময় তার নিখোঁজ হওয়ার বিষয়টি প্রকাশ পায়। তখন ধারণা করা হয়, হাওরের ভাতশালা থেকে ছাতিরচর এলাকা হয়ে আসার পথে ট্রলার থেকে পড়ে নিখোঁজ হয়েছেন সাগর। সেদিন রাতে তাকে উদ্ধার করতে অভিযান চালানো হয়। তবে মধ্য রাতে ঝড়-বৃষ্টি হওয়ায় উদ্ধার তৎপরতা বন্ধ থাকে। শনিবার (১১ সেপ্টেম্বর) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত সম্ভাব্য ঘটনাস্থল ও ঘোড়াউত্রা নদীতে তল্লাশি চালিয়েও তার সন্ধান মেলেনি। রোববার দুপুরে উপজেলার ছাতিরচর এলাকার হাওরের পানিতে তার ভাসমান মরদেহ দেখতে পান স্থানীয় জেলেরা।
খবর পেয়ে ঘটনাস্থল থেকে সাগরের মরদেহ উদ্ধার করে উপজেলা প্রশাসনের লোকজন ও পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে নিকলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শামছুল আলম সিদ্দিকী  বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহ কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। মর্গের প্রতিবেদন দেখে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর