,

image-459815-1630382487

লঞ্চঘাটে স্কুলব্যাগে মিলল হরিণের চামড়া

হাওর বার্তা ডেস্কঃ বরগুনার তালতলী উপজেলায় লঞ্চঘাটে স্কুলব্যাগ থেকে তিনটি হরিণের চামড়া উদ্ধার করেছেন কোস্টগার্ড সদস্যরা।

সোমবার বেলা সাড়ে ১১টায় উপজেলার জয়ালভাঙা লঞ্চঘাট থেকে এমবি পাথরঘাটা নামের একটি ছোট্ট লঞ্চে অভিযান চালিয়ে ওই হরিণের চামড়াগুলো উদ্ধার করে।

কোস্টগার্ড সূত্রে জানা গেছে, চোরা শিকারিরা অবৈধভাবে সদ্য শিকার করা তিনটি হরিণের চামড়া পাচারের উদ্দেশ্যে পাথরঘাটা থেকে লঞ্চে তালতলী নিয়ে যাচ্ছিল।

উপজেলার নিদ্রা-ছকিনা ও পাথরঘাটা জোনের কোস্টগার্ড সদস্যরা গোপন সংবাদ পেয়ে তালতলীর জয়ালভাঙা লঞ্চঘাটে উপস্থিত হন। এমবি পাথরঘাটা নামের লঞ্চটি ঘাটে আসার সঙ্গে সঙ্গে অভিযান চালিয়ে পরিত্যক্ত একটি স্কুলব্যাগের ভেতরে রাখা তাজা তিনটি হরিণের চামড়া উদ্ধার করা হয়।

এ বিষয় পাথরঘাটা কোস্টগার্ডের স্টেশন কমান্ডার লেফটেন্যান্ট মো. ফাহিম জানান, পাথরঘাটা থেকে লঞ্চে তালতলীর উদ্দেশ্যে হরিণের চামড়া ও মাংস পাচার হচ্ছে।

এমন সংবাদের ভিত্তিতে কন্টিনজেন্ট কমান্ডার সাজু পিওর নেতৃত্বে কোস্টগার্ডে দুটি দল তালতলী উপজেলার জয়ালভাঙা নামক এলাকায় লঞ্চে অভিযান চালিয়ে পরিত্যক্ত একটি স্কুলব্যাগে রাখা তিনটি হরিণের চামড়া উদ্ধার করা হয়।

এ ঘটনায় কাউকে গ্রেফতার করা হয়নি এবং উদ্ধার হওয়া চামড়া তালতলী বন বিভাগের কাছে হস্তান্তর করা হয়েছে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর