বিয়ের দাবিতে পুলিশ সদস্য প্রেমিকের বাড়িতে অনশনে তরুণী

হাওর বার্তা ডেস্কঃ ময়মনসিংহের গৌরীপুরে রানা মিয়া নামের এক পুলিশ সদস্যের বাড়িতে বিয়ের দাবিতে অনশন করছেন এক তরুণী। শনিবার (২৮ আগস্ট) দিনগত রাত থেকে অনশন করছেন তিনি।

রানা মিয়া উপজেলার অচিন্তপুর ইউনিয়নের খালিজুরী গ্রামের মো. মজলু মিয়ার ছেলে। তিনি পুলিশ কনস্টেবল পদে কর্মরত বলে জানা গেছে।

স্থানীয়রা জানান, সম্প্রতি রানা মিয়া বিয়ে করবেন বলে ছুটি নিয়ে বাড়িতে আসেন। তবে, রানা তার চাচাতো বোনকে বিয়ে করবেন জানতে পেরে শনিবার দিনগত রাত ৩টার দিকে নিজের বাড়ি ছেড়ে প্রেমিক রানার বাড়িতে এসে অবস্থান নেন ওই তরুণী। এরপর থেকে রানা পলাতক।

অনশনে থাকা ওই তরুণী বলেন, গত তিন বছর ধরে রানার সঙ্গে তার প্রেমের সম্পর্ক। রানা তার সঙ্গে একাধিকবার শারীরিক সম্পর্কও করেছেন। বিয়ে না করলে আত্মহত্যার হুমকি দিয়েছেন ওই তরুণী।

ওই তরুণী আরও বলেন, ‘গতকাল থেকে রানার পরিবারের লোকজন আমাকে খাবার জন্য এক গ্লাস পানিও দেয়নি। এমনকি আমি যে ঘরে বসে আছি সেই ঘরের বৈদ্যুতিক লাইন কেটে দিয়েছে।’

গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান আব্দুল হালিম সিদ্দিকী বলেন, বিষয়টি শুনেছি। তবে, এ বিষয়ে এখনও কেউ অভিযোগ করেননি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর