,

131219ishrak_mashrur_kk

মুন্সীগঞ্জ জেলা বিএনপির সদস্য ইশরাকের চাচাতো ভাই মাশরুর

হাওর বার্তা ডেস্কঃ মুন্সীগঞ্জ জেলা বিএনপির সদস্য নির্বাচিত হয়েছেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য ইঞ্জিনিয়ার ইশরাক হোসেনের চাচাতো ভাই মাশরুর হোসেন। মাত্র ২৩ বছর বয়সে জেলা বিএনপির সদস্য হলেন তিনি। ১৯৯৭ সালে জন্ম নেয়া মাশরুর লন্ডনের কুইন ম্যারি বিশ্ববদ্যালয় থেকে প্রকৌশলীতে ডিগ্রি অর্জন করেন।

তরুণ বয়সে মূল দলে জায়গা পেয়ে উচ্ছ্বসিত মাশরুর সাংবাদিকদের বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান সব সময় তরুণদের রাজনীতিতে এগিয়ে আসার আহবান জানান। আমি এ কথা শুনে রাজনীতি করার জন্য উদ্বুদ্ধ হই। আমাকে মুন্সীগঞ্জ জেলা বিএনপির সদস্য নির্বাচিত করায় বিএনপি ও দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যানকে ধন্যবাদ জানাই। আর আমি বিশ্বাস করি আমাদের মতো তরুণদের হাত ধরে আগামীর গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলনের সুচনা হবে।

বুধবার (২৫ আগস্ট) মোঃ আব্দুল হাইকে আহবায়ক এবং মোঃ কামরুজ্জামান রতনকে সদস্য সচিব করে ৫৮ সদস্যের মুন্সিগঞ্জ জেলা বিএনপির আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। এই কমিটিতে সদস্য করা হয় অবিভক্ত ঢাকার সাবেক মেয়র বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব সাদেক হোসেন খোকার ছোট ভাই বিশিষ্ট সমাজসেবক ও ক্রীড়া সংগঠক প্রয়াত আনোয়ার হোসেন উজ্জ্বলের একমাত্র ছেলে মাশরুর হোসেনকে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর