,

image-270140-1629878205

শিশুকে ধর্ষণের অভিযোগে সাবেক স্কুলশিক্ষক গ্রেফতার

হাওর বার্তা ডেস্কঃ নড়াইলের কালিয়ায় আট বছরের এক শিশুকে নিজ ঘরে আটকে ধর্ষণের অভিযোগে আব্দুর রউফ মোল্যা (৬২) নামে অবসরপ্রাপ্ত এক স্কুলশিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ।

গতকাল মঙ্গলবার (২৪ আগস্ট) রাতে ধর্ষণের শিকার শিশুটির মা বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেন। ওই মামলায় পুলিশ তাকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আব্দুর রউফ মোল্যা উপজেলার জোকা গ্রামের মৃত বারেক মোল্যার ছেলে।

 

পুলিশ জানায়, শিশুটি অবসরপ্রাপ্ত স্কুলশিক্ষক আব্দুর রউফের নিকট প্রতিবেশী হওয়ার সুযোগে রউফ তার সাথে সখ্যতা গড়ে তোলে। গত ১৪ আগস্ট দুপুর ২টার দিকে শিশুটি রউফের বাড়ির পাশের পুকুরে গোসল করতে যাওয়ার পথে পিঠা খাওয়ানোর নাম করে রউফ তাকে ডেকে বসতঘরের মধ্যে নিয়ে যায়। তারপর সেখানে আটকে তাকে ধর্ষণ করে। ধর্ষণের কথা কারো কাছে বললে শিশুটিকে গুলি করে হত্যার হুমকি দিয়ে ছেড়ে দেয়। ঘটনার পর থেকে ভয়ে শিশুটি কথা বলার শক্তি হারিয়ে ফেলে। কিন্তু শিশুটির গোপনাঙ্গ থেকে রক্তক্ষরণ হতে দেখে ও মেয়েটি কোন কথা না বলায় তার মা তাকে প্রথমে কালিয়া হাসপাতালে ভর্তি করেন। অবস্থার অবনতি হলে চিকিৎসকরা তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। সেখানকার কর্তব্যরত চিকিৎসকরা শিশুটিকে ধর্ষণ করা হয়েছে বলে অভিমত দেন। এছাড়া গত কয়েকদিনের চিকিৎসায় মেয়েটি কিছুটা সুস্থ হয়ে কথা বলতে শুরু করলে ঘটনাটি জানাজানি হয়। গত মঙ্গলবার বিকালে শিশুর মা কালিয়া থানা পুলিশকে জানালে ওইদিন সন্ধ্যায় পুলিশ আব্দুর রউফকে গ্রেফতার করে।

 

কালিয়া থানার ওসি সেখ কনি মিয়া বলেন, ‘ধর্ষণের শিকার শিশুটির মা বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। আসামি রউফ মোল্যাকে গ্রেফতারের পর আজ বুধবার তাকে আদালতে পাঠানো হবে।’

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর