অস্ট্রেলিয়া সিরিজের জন্য ১৭ সদস্যের দল ঘোষণা বাংলাদেশের

হাওর বার্তা ডেস্কঃ আসন্ন অস্ট্রেলিয়া সিরিজের দল কেমন হবে তা আগেই জানা ছিল। বাকি ছিলো শুধু আনুষ্ঠানিকতা। রবিবার (১ আগস্ট) রাতে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) জানালো অজিদের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য সুযোগ পাওয়া ১৭ সদস্যের নাম। জিম্বাবুয়ে সফর শেষ করে এসে যারা জৈব সুরক্ষা বলয়ে প্রবেশ করেছেন, ঘোষিত দলে আছেন তারাই।

জিম্বাবুয়ে সফর থেকে এসে তিনদিনের কোয়ারেন্টাইন শেষ করে রবিবার ১ আগস্ট অনুশীলনে ফিরেছে টাইগাররা। এদিন বাংলাদেশ দলের ১৬ সদস্য অনুশীলনে উপস্থিত থাকলেও ছিলেন না মোসাদ্দেক হোসেন সৈকত। শঙ্কা উড়িয়ে দিয়ে এই অলরাউন্ডারের নামও স্থান পেয়েছে ঘোষিত স্কোয়াডে।

শুধু প্রতিদ্বন্দ্বিতা নয়, বড় কিছুর লক্ষ্যক্রিকেট অস্ট্রেলিয়া শর্ত অনুযায়ী জৈব সুরক্ষা বলয়ের বাইরে থাকা ক্রিকেটারদের অন্তত সিরিজ শুরুর ১০ দিন আগে বলয়ের মধ্যে প্রবেশ করতে হবে। সে মারপ্যাঁচে অজিদের বিপক্ষে খেলতে পারছেন না মুশফিকুর রহিম ও লিটন দাস। চোটের কারণে নেই তামিম ইকবাল।

 

মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), সাকিব আল হাসান, সৌম্য সরকার, নাঈম শেখ, আফিফ হোসেন, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, নুরুল হাসান সোহান (উইকেটরক্ষক), মোহাম্মদ সাইফউদ্দিন, নাসুম আহমেদ, শামীম হোসেন, শেখ মেহেদী হাসান, শরিফুল ইসলাম, তাইজুল ইসলাম, মোসাদ্দেক হোসেন, মোহাম্মদ মিঠুন ও রুবেল হোসেন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর