ভূঞাপুরে যমজ দুই ভাইয়ের সঙ্গে যমজ দুই বোনের বিয়ে

 

হাওর বার্তা ডেস্কঃ যমজ দুই বোনের সঙ্গে উপজেলার অপর যমজ দুই ভাইয়ের বিয়ে হয়েছে। গত মঙ্গলবার বিয়ের এমন ছবি ফেসবুকে ভাইরাল হলে নেটিজেনরা তাদের অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছে। কঠোর লকডাউনের মধ্যেই গত বৃহস্পতিবার উপজেলার অলোয়া ইউনিয়নের নিকলা নয়াপাড়া গ্রামের বেল্লাল হোসেনের দুই যমজ মেয়ের সঙ্গে একই উপজেলার গোবিন্দাসী ইউনিয়নের বাগবাড়ী গ্রামের আব্দুর রশিদের যমজ দুই ছেলের বিয়ে হয়। পরে বিয়ের সেই ছবি ফেসবুকে ছড়িয়ে পড়ে।

জানা গেছে, উপজেলার বাগবাড়ী গ্রামের আব্দুর রশিদের ছেলে আল আমিন ও আমিনুল নামের যমজ দুই ভাই মাস্টার্স পাশ করে ঢাকায় ম্যারিকো বাংলাদেশ লিমিটেডের প্যারাশুট তেল কোমপানিতে চাকরি করে। অন্যদিকে নিকলা নয়াপাড়া গ্রামের বেল্লাল হোসেনের মেয়ে ফাতেমা ও ফারজানা দুই জনই মাস্টার্স শেষ করেছে।

এর আগে পারিবারিকভাবে ঘটকের মাধ্যমে গত বৃহস্পতিবার ১ লাখ টাকা করে কাবিননামায় যমজ দুই বোনের সঙ্গে যমজ দুই ভাইয়ের বিয়ে হয়। এলাকায় এ বিয়ের খবর ছড়িয়ে পড়লে তাদের এক নজর দেখতে বিয়েবাড়িতে ভিড় জমান স্থানীয়রা।

ফাতেমা ও ফারজানার বোন জামাই রবিউল ইসলাম জানান, যমজ দুই বোনের জন্য যমজ দুই ছেলের সন্ধান পাওয়া যায় ঘটকের মাধ্যমে। মেয়েরাও মাস্টার্স শেষে করেছে, আবার ছেলেরাও দুই জন মাস্টার্স শেষ করে একটি কোম্পানিতে চাকরি করছে। পাত্র-পাত্রী কাকতালীয়ভাবে মিলে গেছে। লকডাউনের কারণে সীমিত পরিসরে বিয়ের কাজ শেষ করা হয়েছে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর